মহেশ ভাটের পরকীয়া, মুখ খুললেন প্রথম পক্ষের মেয়ে পূজা

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ১ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

মহেশ ভাটের পরকীয়া, মুখ খুললেন প্রথম পক্ষের মেয়ে পূজা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫০ ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৫০ ২৫ ফেব্রুয়ারি ২০২১

মহেশ ভাট ও পূজা ভাট

মহেশ ভাট ও পূজা ভাট

মহেশ ভাট। বলিউডের খ্যাতনামা পরিচালকদের একজন তিনি। নানান সময় নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে সমালোচনায় পরেছেন তিনি। তবে সম্প্রতি স্ত্রী থাকার পরেও এই পরিচালকের অন্য নারীর প্রতি আসক্তি নিয়ে মুখ খুলেছেন তার প্রথম পক্ষের মেয়ে পূজা ভাট। 

প্রথম স্ত্রী কিরন ভাট থাকতেই সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান মহেশ ভাট। সোনি রাজদানের জন্যই তার কাছ থেকে সরে গেছেন বাবা। সেই কারণে সোনি রাজদানকে সহ্য করতে পারতেন না পূজা ভাট। ৪৯ তম জন্মদিনে এবার নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলসা করলেন পূজা ভাট। পূজার জন্মদিনে অভিনেত্রীর পুরনো একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। যেখানে সৎ মা সোনি রাজদানের সঙ্গে তার প্রথম দিকের সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা যায় পূজা ভাটকে।

মহেশ ভাটের প্রথম পক্ষের মেয়ে পূজা বলেন, তার বাবা যখন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান, সেই কথা তিনিই প্রথমে জানতে পারেন। বাবা যখন ফোন করে সোনি রাজদানের কথা জানান তাকে, সেই সময় শুধু শুনেছিলেন তিনি। বাবার সামনে কোনো কথা বলতে পারেননি। তবে তার মা কিরণ ভাট থাকা সত্ত্বেও তিনি কীভাবে সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে পূজার মনে। বিষয়টিকে প্রথমে মেনে নিতে পারেননি পূজা। 

ডেইলি বাংলাদেশ/টিএএস