একান্ত সময় কাটাতে হানিমুনে যেখানে যাচ্ছেন বরুণ-নাতাশা

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

একান্ত সময় কাটাতে হানিমুনে যেখানে যাচ্ছেন বরুণ-নাতাশা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪০ ২৮ জানুয়ারি ২০২১  

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল

কয়েকদিন আগেই নিজের দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করেছেন বলিউডের অভিনেতা বরুণ ধাওয়ান। এবার পালা হানিমুনের। আর একান্ত সময় কাটানোর জন্য হানিমুনে তারা বেছে নিয়েছেন মুসলিম রাষ্ট্র তুরস্ককে। 

তুরস্কের অন্যতম শহর ইস্তাম্বুলে সিরাগন প্যালেস নামে একটি অভিজাত ও ব্যয়বহুল হোটেল রয়েছে। 

তুরস্কের অন্যতম শহর ইস্তাম্বুলে সমুদ্রসৈকতের ধারে অবস্থিত সিরাগন প্যালেস নামে একটি অভিজাত ও ব্যয়বহুল হোটেলে উঠতে চলেছেন বরুণ এবং নাতাশা। দুজনে সেখানেই একান্তে সময় কাটাবেন কয়েকটা দিন।

গত ২৪ জানুয়ারি আলীবাগের ম্যানসন হাউজ রিসোর্টে বহু প্রতিক্ষীত বিয়ে সারেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা বরুণ ধাওয়ান। স্ত্রী নাতাশা দালাল তার ছোটবেলার বন্ধু। পেশায় ফ্যাশন ডিজাইনার। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর নতুন বছরে বিয়ে সারলেন তারা।

বরুণ-নাতাশার বিয়েটা গত বছরই হওয়ার কথা ছিল। কিন্তু হুট করে আসা করোনা মহামারি সব পরিকল্পনা ভেস্তে দেয়। করোনার সংক্রমণ কিছুটা কমতেই এক হল তাদের চার হাত। করোনার কারণে হাই প্রোফাইল এই বিয়ের অতিথি তালিকা ছিল একেবারেই ছোট।

বিয়েতে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য এবং বরুণ-নাতাশার কাছের কয়েকজন বন্ধু। বলিউড থেকে ছিলেন অভিনেতা সালমান খান ও পরিচালক-প্রযোজক করণ জোহরসহ হাতে গোনা কয়েকজন। বিয়ের আসরে ছবি তোলা নিষেধ ছিল সকল অতিথিদের।

তবে কি অন্য তারকারা বঞ্চিত রয়ে যাবেন বরুণের বিয়ের আনন্দ থেকে? একেবারেই নয়। তুরস্ক থেকে হানিমুন সেরে এসে মুম্বাইয়ে একটি গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করবেন অভিনেতা। সেখানে তিনি আমন্ত্রণ জানাবেন বলিউডের হাইপ্রোফাইল সকল তারকাদের।

ডেইলি বাংলাদেশ/টিএএস