একা সবকিছু সামলেছেন বলে কিসের ইঙ্গিত দিলেন নুসরাত?

ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১২ ১৪২৭,   ১২ রজব ১৪৪২

একা সবকিছু সামলেছেন বলে কিসের ইঙ্গিত দিলেন নুসরাত?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৮ ২৭ জানুয়ারি ২০২১  

নুসরাত জাহান

নুসরাত জাহান

কখনো অভিনেত্রী হিসেবে কটূক্তির শিকার হতে হয়েছে তাকে। আবার কখনো সাংসদ হিসেবে নানা ধরনের কটাক্ষের মুখে পড়েছেন। ব্যক্তিগত জীবনেও বার বার তাকে বিভিন্ন ধরনের সমালোচনার মুখে পড়তে হয়েছে। এতকিছু সত্ত্বেও নুসরাত জাহান কখনো দমে যাননি।

ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করলে, তিনি কোনো উত্তর দেবেন না। অভিনেত্রী এবং সাংসদ হিসেবে তার কাজের মূল্যায়ন করা হলে, ভুল, ত্রুটি ধরা হলে, তিনি সানন্দে তা গ্রহণ করবেন। সম্প্রতি এভাবেই বিভিন্ন ধরনের কটাক্ষ এবং আক্রমণের পালটা জবাব দেন নুসরাত জাহান।

শিল্পীদের বিরুদ্ধে কটূক্তি এবং লাগাতার আক্রমণের প্রতিবাদে সম্প্রতি মেট্রো চ্যানেলের অরাজনৈতিক সভায় হাজির হন নুসরাত জাহান। মেট্রো চ্যানেলের ওই প্রতিবাদ সভায় যেন ঝলসে ওঠেন অভিনেত্রী। সোমবারের ওই সভার পর এবার ফের নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন করে শক্তিশালী বার্তা দেন অভিনেত্রী সাংসদ। বেশ কয়েকটি ছবি শেয়ার করে নুসরাত জাহান বলেন, একা হাতে সে সবকিছু সামলেছে (সে বলতে অভিনেত্রী নিজেকেই বুঝিয়েছেন, তা বেশ স্পষ্ট)। একা হাতে কোন পরিস্থিতির কথা প্রকাশ করতে চেয়েছেন নুসরাত, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা।

এদিকে নিখিল জৈনের সঙ্গে নুসরাত জাহানের সম্পর্কে কি ছেদ পড়েছে, এমন প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও সমালোচকদের এই সব প্রশ্নের উত্তর দেয়ার কোনো প্রয়োজন যে অভিনেত্রী মনে করেন না, তা স্পষ্ট করে দেন নুসরাত জাহান। সম্প্রতি ব্রাত্য বসুর ডিকশনারি ছবির শুটিং শেষ করেন নুসরাত জাহান। এই ছবিতে আবীর চট্টোপাধ্যয় এবং বাংলাদেশের অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এএ