এক যুগের প্রেম পেরিয়ে বরুণের দুলহানিয়া নাতাশা, ভাইরাল বিয়ের ছবি

ঢাকা, রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৫ ১৪২৭,   ১৫ রজব ১৪৪২

এক যুগের প্রেম পেরিয়ে বরুণের দুলহানিয়া নাতাশা, ভাইরাল বিয়ের ছবি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৭ ২৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:০০ ২৫ জানুয়ারি ২০২১

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল

বিয়ের বছর না হলেও বছরের শুরুটা যে ভালোই গেলো বরুণ এবং নাতাশার এ কথা সবারই জানা। ২০ বছরের বন্ধুত্ব, ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তার কলেজের সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল।

রাখ ঢাক করেও অনেক খবর প্রকাশ হয়েই পড়েছিল বরুণ-নাতাশার বিয়ের ব্যাপারে। কবে বিয়ে কখন বিয়ে সব কিছু। ২৪ জানুয়ারি দুপুর থেকেই তাই বরুণ-নাতাশার বিয়ের ছবি দেখতে মুখিয়ে ছিল সোশ্যাল মিডিয়ায়। শেষে রাত এগারোটা নাগাদ ভক্তদের তুষ্ট করলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি প্রকাশ করলেন তারা। রূপালি পোশাকে বরুণ আর নাতাশার সাতপাঁকে বাঁধা পড়ার দৃশ্য। বিবরণে অভিনেতা লিখলেন, আজীবন ভালোবাসা এইমাত্র পূর্ণতা পেল।

আরব সাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের কাছে পাম গাছে ঘেরা এক রিসর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গাঁথলেন দু’জনে। সূর্যাস্তকে সাক্ষী রেখে পরিবার, পরিজন আর মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে পাশে নিয়ে সারলেন বিয়ের এই আসর।

অতিমারি আবহে যখন চারপাশে খারাপ খবরের ছড়াছড়ি, তখন প্রিয় অভিনেতার বিয়ে, দীর্ঘ প্রেমের পরিণতি, বছরের শুরুটা ভালো করে দিলো অভিনেতার ভক্তদের মন। 

বলিউডের তরুণ প্রজন্মের  অভিনেতাদের মধ্যে সফলতম বলাই যায় বরুণকে। কয়েক বছরের অভিনয় জীবনে বাণিজ্যিক হিট ছবি তার নেহাত কম নয়। ভক্ত সংখ্যাও বিপুল। কোটি কোটি হৃদয়ে ঢেউ তোলেন তিনি। তার বিয়ের প্রতি মুহূর্তের খবর জানতে চাইবে মানুষ তাতে অস্বাভাবিক কিছু নেই।

তবু বিয়ে নিয়ে ধাওয়ান পরিবারের অতিরিক্ত রাখঢাক মাঝে মধ্যেই প্রশ্ন তুলছিল খবরটির সত্যতা নিয়ে। বিগত কিছুদিন ধরেই উঠে আসছিল নানা খবর, জল্পনা। শেষে রোববার রাতে সব চর্চার অবসান ঘটালেন বরুণ নিজেই।

শোনা যাচ্ছিল, রোববার সন্ধ্যায় দেখা দেবেন নবদম্পতি। সদ্য বিবাহিত অভিনেতা বরুণ ধবন ও তার ফ্যাশন ডিজাইনার স্ত্রী নাতাশা দালালের বিয়ের ছবি দেখতে দুপুর থেকেই মুখিয়ে ছিলেন নেটাগরিকরা। শেষে সন্ধ্যা পেরিয়ে রাতে গিয়ে দেখা মিলল দুজনের। বিয়ে শেষে ছবি শিকারীদের লেন্সবন্দি হলেন তারা। 

ডেইলি বাংলাদেশ/টিএএস