ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান না অস্কারজয়ী অভিনেত্রী কিয়েরা নাইটলি

ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৪ রজব ১৪৪২

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান না অস্কারজয়ী অভিনেত্রী কিয়েরা নাইটলি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৭ ২৪ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সুপরিচিত অভিনেত্রী কিয়েরা নাইটলি। অস্কার পুরষ্কার বিজয়ী ৩৫ বছর বয়সী এই বৃটিশ অভিনেত্রী পুরুষ পরিচালকের সঙ্গে সিনেমায় যৌনতা বিষয়ক দৃশ্যে অভিনয় প্রত্যাখ্যান করেছেন। কিয়েরা বলেছেন, তিনি এখন দু’কন্যার মা। ফলে এ সময়ে একজন পুরুষের সঙ্গে নগ্ন হতে ভীষণভাবে অস্বস্তি বোধ করেন।

এক্ষেত্রে ‘তবে’ আছে। তিনি বলেছেন, যদি কোনো ছবি একজন নারী দ্বারা পরিচালিত হয় তাহলে তাতে যৌন দৃশ্যে অভিনয়ের কথা শুধু চিন্তা করতে পারেন তিনি।

এ খবর দিয়ে অনলাইন ডেইলি মেইল বলেছে, এর আগে ‘দ্য আফটারম্যাথ অ্যান্ড কোলেটি’ এবং ‘অ্যাটনমেন্ট’ ছবিতে রগরগে দৃশ্যে নগ্ন হয়ে অভিনয় করেছেন তিনি। তবে সময় এখন পাল্টেছে। এখন তার ঘরে দু’টি কন্যা সন্তান।

তারা হলো ৫ মাস বয়সী ইডি এবং ১৬ মাস বয়সী ডেলিলাহ। তার স্বামী সঙ্গীতশিল্পী জেমস রাইটন।

কিয়েরা নাইটলি মনে করেন, আগে যা করেছেন তা তো করেছেনই। কিন্তু এখন তার মেয়েরা থাকার কারণে তিনি কোনো পুরুষের সামনে নগ্ন দৃশ্যে অভিনয় করতে পারবেন না। পোশাক খুলে শরীর দেখাতে পারবেন না। এতে তিনি খুবই অস্বস্তি বোধ করেন। তার এমন সিদ্ধান্তের কারণ মেয়েরা। এবং পাশাপাশি পুরুষও। তবে নগ্ন হয়ে অভিনয় করবো না একেবারে এমনটা বলিনি। কোনো পুরুষ পরিচালকের ছবিতে তা করবো না। যদি কোনো নারী পরিচালকের ছবি হয় তাহলে বিবেচনা করবো।

ডেইলি বাংলাদেশ/এএ