একই মেয়েকে ভালবেসে ডিপজল-জয়ের সংঘর্ষ!

ঢাকা, সোমবার   ০১ মার্চ ২০২১,   ফাল্গুন ১৬ ১৪২৭,   ১৬ রজব ১৪৪২

একই মেয়েকে ভালবেসে ডিপজল-জয়ের সংঘর্ষ!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৮ ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:০৬ ২৪ জানুয়ারি ২০২১

‘মানুষ কেন অমানুষ’ সিনেমার একটি দৃশ্য

‘মানুষ কেন অমানুষ’ সিনেমার একটি দৃশ্য

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় তাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা যায়। তবে খল নায়ক হিসেবেই তিনি বেশি পরিচিত।

ডিপজল সাভারের আলোচিত নাম। অর্থবিত্ত, প্রভাব-প্রতিপত্তির লড়াইয়ে সবসময় ব্যস্ত থাকেন তিনি। এলাকার সবাই তাকে গুন্ডা বলেই জানেন। পাশাপাশি একজন নারীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। এদিকে জয় চৌধুরীও সেই একই মেয়েকে ভালোবাসেন। আর এর জের ধরেই পুলিশ টাউনে জয় চৌধুরীর সঙ্গে সংঘর্ষে জড়ান ডিপজল।

তবে এসব বাস্তবের কোনো ঘটনা নয়, ‘মানুষ কেন অমানুষ’ চলচ্চিত্রের প্রয়োজনে এমনটা করছেন তারা। গতকাল (২৩ জানুয়ারি) সাভারের পুলিশ টাউনে দৃশ্যধারণ করা হয় বলে জানান জয় চৌধুরী। অ্যাকশন দৃশ্য পরিচালনা করেন মিঠু।

এ সিনেমার গল্পে ডিপজলের সঙ্গে সংঘর্ষের বিষয়টি ব্যাখ্যা করে জয় চৌধুরী ডেইলি বাংলাদেশ'কে বলেন, এখানে আমি একজন বিজনেসম্যান চরিত্রে অভিনয় করছি আর ডিপজল চাচ্চু সন্ত্রাসীর ভূমিকায় আছেন। সম্পত্তি নিয়ে আগে থেকেই আমাদের দুজনের মধ্যে কোন্দল ছিলো। এই কোন্দলের জের ধরে দুজনের মাঝে সংঘর্ষ বাঁধে। এক সময় দেখা যায় আমি যাকে ভালোবাসি সে তাকেও বিয়ে করে।যখন আমি দেখছি সে আমার সবকিছু কেড়ে নেয়ার চেষ্টা করে, তখনই আমি তার ওপর অ্যাটাক করি। তারপর আমাদের মাঝে হাতাহাতি শুরু হয়।

‘মানুষ কেন অমানুষ’ সিনেমাটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ডিপজল, জয় চৌধুরী ও মৌ খানকে। এতে আরো অভিনয় করছেন- বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।

ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি-বনি কথাচিত্র থেকে সিনেমাটি নির্মিত হচ্ছে। ফুলবাড়িয়ায় শুটিং শেষে মানিকগঞ্জের সিংগাইরে যাবে শুটিং ইউনিট। ডিপজলের গল্প অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু।

ডেইলি বাংলাদেশ/এএ/জেডআর