টাকার অভাবে নিজের ডিজাইন করা পোশাক পরে পুরস্কার নেন কঙ্গনা

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

টাকার অভাবে নিজের ডিজাইন করা পোশাক পরে পুরস্কার নেন কঙ্গনা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৫ ২৪ জানুয়ারি ২০২১  

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

বর্তমানে বলিউডে আলোচনার শীর্ষে রয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। বিভিন্ন সময় নানা কথার কারণে তিনি আলোচনায় থাকেন। এরজন্য তাকে ঠোঁটকাটা অভিনেত্রীও বলা হয়ে থাকে। তবে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন হচ্ছেন তিনি। দক্ষ অভিনয়ের জন্য তিনি জায়গা করে আছেন কোটি ভক্তের হৃদয়ে।

২০০৮ সালে ‘ফ্যাশন’ সিনেমার জন্য সেরা সহঅভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। সেই সময় ভারতের প্রেসিডেন্ট প্রতিভা পাতিলের কাছ থেকে তিনি এই পুরস্কার গ্রহণ করেন। পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে কালো রঙের এথনিক আনারকলি পোশাক পরেছিলেন তিনি।

কিন্তু জীবনের প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার নেয়ার সময় নিজের ডিজাইন করা পোশাক পরেছিলেন কঙ্গনা। কারণ তার কাছে ডিজাইনার পোশাকের জন্য যথেষ্ট টাকা ছিল না। সম্প্রতি ‘কুইন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী নিজেই তথ্যটি জানিয়েছেন।

সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে কঙ্গনার ফ্যানপেজে তার পুরস্কার গ্রহণের দিনটি স্মরণ করা হয়। টুইটি শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘প্রথম জাতীয় পুরস্কার। এর সঙ্গে অনেক বিশেষ মুহূর্ত জড়িয়ে আছে। আমি সবচেয়ে কনিষ্ঠ অভিনেত্রী হিসেবে এই পুরস্কার গ্রহণ করেছিলাম। নারীকেন্দ্রীক সিনেমার জন্য নারী প্রেসিডেন্টের কাছ থেকে। যথেষ্ট টাকা ছিল না, নিজের পোশাক নিজেই ডিজাইন করেছি। পোশাকটা খারাপ ছিল না, তাই না?’

কঙ্গনার পরবর্তী সিনেমা ‘থালাইভি’। এছাড়া ‘ধাকড়’ ও ‘তেজাস’ সিনেমায় দেখা যাবে তাকে। কয়েকদিন আগে ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এএ