বিয়ের চার মাসেই সম্পর্কে চিড়! রোহনের প্রেমিকাকে নেহার হুমকি

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

বিয়ের চার মাসেই সম্পর্কে চিড়! রোহনের প্রেমিকাকে নেহার হুমকি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৪ ২৪ জানুয়ারি ২০২১  

নেহা-রোহনপ্রীত

নেহা-রোহনপ্রীত

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। সদ্যই পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিংকে বিয়ে করেছেন তিনি। নেহা নিজের বিয়ে থেকে বাচ্চা হওয়া সব কিছু নিয়েই দারুণ মজা করতে পারেন। এমন কিছু তিনি প্রকাশ্যে বলেন যা সবাই বিশ্বাস করতে শুরু করেন। পরে দেখা যায় সবটাই আসলে নিজের মিউজিক ভিডিও লঞ্চের জন্য প্রোমোশনাল প্ল্যান।

যেমন একবার প্রচার করেছিলেন আদিত্য নারায়ণের সঙ্গে তার বিয়ে হবে। কিন্তু তার কয়েক দিন পর জানা গেল পুরোটাই ফেক। প্রচারের স্বার্থে করা। এই কারণেই নেহার বিয়ের খবর পেয়েও কেউ বিশ্বাস করছিলেন না। তারপর বিয়ের ঠিক পরেই নিজের প্রেগন্যান্ট অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেন। সবাই ভাবল তাহলে বোধহয় মা হতে চলেছেন তিনি। পরে দেখা গেল সেটাও নিছক মিউজিক অ্যালবামের প্রচার।

ভালোবাসার সম্পর্ক থেকেই রোহনকে বিয়ে করেন নেহা। তবে নেহার আগে রোহন প্রীতের অন্য প্রেমিকা ছিলেন। তা থাকতেই পারে! তবে এবার তা নিয়ে ঝামেলা জুড়লেন নেহা। তিনি ইনস্টাতে পোস্ট করে লিখলেন- আর একবার আমার বরকে ফোন করে দেখ, তোর কি অবস্থা করি... এই লেখার সঙ্গে একটি গান করেন তিনি রোহনকে পাশে বসিয়ে। ভিডিওতে লেখেন আমার স্বামীর প্রাক্তনকে আমার জবাব। যদিও ভিডিও দেখেই বোঝা যাচ্ছে মজা করেই করেছেন তিনি। কিন্তু এই ভিডিওতে অনেকেই নেহাকে বলেছেন, প্লিজ এবার এই সব ফেক প্রচার বন্ধ করুন আপনি। কিন্তু বললে কি হবে নেহা এসব শোনার মানুষ না। তিনি আছেন নিজের ছন্দে।

ডেইলি বাংলাদেশ/এএ