বরুণ-নাতাশার জন্য নিজের বাংলো খুলে দিলেন শাহরুখ

ঢাকা, মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১,   ফাল্গুন ২৪ ১৪২৭,   ২৪ রজব ১৪৪২

বরুণ-নাতাশার জন্য নিজের বাংলো খুলে দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৭ ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৪৭ ২৩ জানুয়ারি ২০২১

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল

শৈশবের বান্ধবী নাতাশা দালালকেই বিয়ে করছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। মুম্বাইয়ের আলিবাগের ম্যানসন হাউসে এখন তাদের বিয়ের আয়োজন চলছে। রোববার এখানেই নাতাশার গলায় মালা পরাবেন বরুণ। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, তিন দিনব্যাপী হচ্ছে তাদের বিয়ের আয়োজন। এ আয়োজনের জন্য বরুণ-নাতাশা পরিবার পুরো রিসোর্ট বুক করেছে।

আলিবাগের যেখানে বরুণ-নাতাশার বিয়ের আয়োজন হচ্ছে সেখান থেকে খুব একটা দূরে নয় বলিউড বাদশাহ শাহরুখ খানের আলিবাগের বাংলো। বরুণ-নাতাশার বিয়ে উপলক্ষে দুই পরিবারের অতিথিদের জন্য নিজের এই বাংলো খুলে দিয়েছেন শাহরুখ।

ভারতীয় গণমাধ্যম বরুণ এবং নাতাশার ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানায়, রোববার বসছে বিয়ের আসর ও রাতে থাকবে রিসেপশন পার্টি। শুধুমাত্র বর-কনের পরিবার ও তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই হবে বিয়ে। রাতে রিসেপশনের জন‍্য তৈরি হয়েছে ৫০ জন অতিথির একটি তালিকা। সেই তালিকায় নাম রয়েছে শাহরুখ খান, সালমান খান ও বরুণের ‘মেন্টর’ পরিচালক-প্রযোজক করণ জোহর। এছাড়াও আমন্ত্রিত থাকবেন রেমো ডি সুজা, শশাঙ্ক খৈতান, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রাও।

পরিচালক ডেভিড ধাওয়ান ডায়াবেটিসে আক্রান্ত। উপরন্তু সম্প্রতি হার্ট অ্যাটাকও হয়েছিল তার। এমন অবস্থায় গ্র্যান্ড রিসেপশন করে বাবার স্বাস্থ‍্য নিয়ে ঝুঁকি নিতে চান না বরুণ ও রোহিত। তবে রিসিপশন যে নেহাত সাদামাটাভাবে হতে চলেছে তা একেবারেই নয়।

এদিকে ওয়েডিংসূত্র ডটকমের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানায়, বিয়ের পর বরুণ ও নাতাশা মধুচন্দ্রিমার জন্য তুরস্কের উদ্দেশে উড়াল দেবেন। তুরস্কের ইস্তাম্বুলের বিখ্যাত পাঁচ তারকা হোটেল সিরাগান প্যালেসে মধুচন্দ্রিমা সারবেন তারা।

ডেইলি বাংলাদেশ/টিএএস