ভারতের ইয়থ ও চিলড্রেন ফিল্ম ফেস্টিভাললের শুভেচ্ছাদূত মেঘ

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

ভারতের ইয়থ ও চিলড্রেন ফিল্ম ফেস্টিভাললের শুভেচ্ছাদূত মেঘ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৮ ২২ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান ইয়থ ও চিলড্রেন ফিল্ম ফেস্টিভাল ২০২১ এর ইয়থ এম্বাসেডর হয়েছেন বাংলাদেশী চলচ্চিত্র নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ। 

মেঘ নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। 

উৎসবের শুভেচ্ছাদূত হওয়া প্রসঙ্গে মেঘ জানান- প্রথমবার শুভেচ্চা দূত হলাম, অনুভূতি অন্যরকম ভালো লাগছে। এর আগে ৬ টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরী দায়িত্ব পালন করেছি, কিউরেটর ও ডেলিগেট হিসেবে অংশগ্রহণ করেছি। কিন্তু প্রথমবার শুভেচ্ছাদূত হলাম তাই এই আনন্দ একটু বেশি। আমার আজকের এই অবস্থানের জন্য পুরো কৃতিত্ব দিতে চাই আমার চলচ্চিত্র পরিচালকদের। যাদের পথ অনুসরণ করে আমরা পথ চলছি, জয় হোক বাংলা চলচ্চিত্রের, বিশ্ব জয় করুক বাংলা চলচ্চিত্র।

উৎসব পরিচালক সুবহাম অপূর্ব সাক্ষরিত এক ইমেইল বার্তার উৎসবের প্রতিনিধিত্ব করার জন্য মনজুরুল ইসলাম মেঘ কে আমন্ত্রণ জানানো হয়েছে।

উল্লেখ্য, মনজুরুল ইসলাম মেঘ বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত চলচ্চিত্ত্রের চিত্রনাট্যকার ও পরিচালক। একাধারে তিনি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জুরী, কিউরেট ও পরিবেশক। ইতোমধ্যেই বিশ্ব চলচ্চিত্রে দক্ষিন এশিয়ার অন্যতম পরিচিত চলচ্চিত্র ব্যাক্তিত্ব মনজুরুল ইসলাম মেঘ। সিনেম্যাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পরিচালকের দায়িত্বও পালন করছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস