সাহসী রাইমা, কালো পোশাকে মন কাড়ল নেটিজেনদের

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

সাহসী রাইমা, কালো পোশাকে মন কাড়ল নেটিজেনদের

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৬ ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:৩০ ২২ জানুয়ারি ২০২১

রাইমা সেন

রাইমা সেন

নতুন করে​সাহসী ছবি শেয়ার করলেন অভিনেত্রী রাইমা সেন। কালো প্যান্ট স্যুট পরে নতুন ছবি শেয়ার করেন মুনমুন-কন্যা। রাইমা সেনের সাহসী ছবি দেখে, তাকে প্রশংসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে বৃহস্পতিবার একটি ছবি শেয়ার করেন রাইমা সেন। কালো রঙের প্যান্ট স্যুট পরে রাইমা যে ছবি শেয়ার করেন, সেখানে স্পষ্টভাবে লক্ষ্য করা যায় তার বক্ষ বিভাজিকা। সাহসী পোশাক পরে রাইমার ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। ফটোশুটের জন্যই রাইমা ওই ধরনের ছবি শেয়ার করেছেন বলে মনে করছেন অনেকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

 

 

সম্প্রতি স্বস্তিকা একটি সাহসী ছবি শেয়ার করেন। যেখানে পশ্চিমী পোশাক পরে একটি জোরদার ক্যাপশন জুড়ে দেন স্বস্তিকা। নিজের ওই ছবির সঙ্গে, গট ইট, ফ্লন্ট ইট’ বলে ক্যাপশন জুড়তে দেখা যায় জনপ্রিয় ওই অভিনেত্রীকে। স্বস্তিকার ওই ছবি দেখে তাকে ‘হটি’ বলে প্রশংসা করেন সমিতা শেট্টি। সমিতার পাশাপাশি ওই ছবি দেখে স্বস্তিকার অনুরাগীও তাকে ভালবাসা জানান। 

সম্প্রতি ব্ল্যাক উইডোস-এর শুটিং শেষ করেন স্বস্তিকা মুখার্জি। জি ফাইভের ওই ওয়েব সিরিজে মোনা সিং এবং সমিতা শেট্টির সঙ্গে স্ক্রিন শেয়ার করেন স্বস্তিকা। ওই ওয়েব সিরেজে স্বস্তিকার পাশাপাশি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং রাইমা সেনেরও দেখা মেলে।

ডেইলি বাংলাদেশ/টিএএস/এএ