ছেলের বিয়ের অতিথি নির্বাচন করতে গিয়ে পাগলপ্রায় বরুণের বাবা

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

ছেলের বিয়ের অতিথি নির্বাচন করতে গিয়ে পাগলপ্রায় বরুণের বাবা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৬ ২২ জানুয়ারি ২০২১  

ডেভিড-বরুণ-নাতাশা

ডেভিড-বরুণ-নাতাশা

বলিউডের দর্শকপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। লাখো নারীর হৃদয় ভেঙ্গে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করতে চলেছেন তিনি। আগামী ২৪ জানুয়ারি তাদের বিয়ের দিন নির্ধারণ করা হয়েছে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া হয়নি।

করোনা মহামারির কারণে শুধুমাত্র ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের আয়োজন করা হয়েছে। দক্ষিণ মুম্বাইয়ের আলীবাগের একটি রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। জানা গেছে, মাত্র ২০০ জন অতিথি বিয়েতে উপস্থিত হবেন।

এদিকে ছেলের বিয়ের অতিথি নির্বাচনে হিমশিম খাচ্ছেন বরুণের বাবা নির্মাতা ডেভিড ধাওয়ান। এ প্রসঙ্গে বরুণের পরিবারের একজন ঘনিষ্ঠ সূত্র বলেন, নিমন্ত্রণপত্র পাঠানোর তালিকা তৈরি শুরুর পর থেকে ডেভিড নির্ঘুম রাত কাটাচ্ছেন। ইন্ডাস্ট্রিতে ৪৫ বছর ধরে আছেন তিনি। ব্যক্তিগত ও পেশাগত জীবনে তার অনেক পরিচিত ব্যক্তি। কাকে রাখবেন আর কাকে বাদ দিবেন এই চিন্তায় তিনি অস্থির হয়ে আছেন।

সূত্রটি আরো বলেন, ডেভিডের বন্ধু, বরুণের বন্ধু, এই অভিনেতার ভাই রোহিতের বন্ধু, নাতাশার বন্ধু আছেন। তারা এখনো কোনো নিমন্ত্রণপত্র পাননি। যখনই ডেভিডের কাছে এমন ফোন কল আসছে, সঙ্গে সঙ্গেই তিনি সেটি তালিকায় লিখে ফেলছেন। তারপর তার মনে হচ্ছে, কিছু গুরুত্বপূর্ণ নাম বাদ পড়ে গেছে। ডেভিড এই নিমন্ত্রণপত্র তৈরি করতে গিয়ে পাগলপ্রায়। মনে হচ্ছে, বরুণ-নাতাশা অন্য কোথাও গিয়ে বিয়ে করলেই পারতেন। যেমনটা আদিত্য চোপড়া-রানী মুখার্জি করেছেন। কাউকেই না নিমন্ত্রণ করা ঠিক আছে, কিন্তু কেউ নিমন্ত্রণ পাবেন কেউ পাবেন না, এটা মানা যায় না।

ডেইলি বাংলাদেশ/এএ