শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী

ঢাকা, শুক্রবার   ০৫ মার্চ ২০২১,   ফাল্গুন ২১ ১৪২৭,   ২০ রজব ১৪৪২

শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৪ ২১ জানুয়ারি ২০২১  

লিলি চক্রবর্তী

লিলি চক্রবর্তী

ভারতীয় বাংলা চলচ্চিত্রের বর্ষীয়াণ অভিনেত্রী লিলি চক্রবর্তীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কলকাতার সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, লিলি চক্রবর্তীর শরীরে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় তাকে হাসপালে ভর্তি করা হয়েছে। তবে বর্তমানে তার শরীরে অক্সিজেনের লেভেল স্বাভাবিক। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। আগামীকাল আরো কিছু পরীক্ষা করানো হবে।

গত ১৬ জানুয়ারি সকালে জ্বর অনুভব করেন ৭৯ বছর বয়েসি লিলি চক্রবর্তী। পরিবারের সদস্যদের পরামর্শে করোনা পরীক্ষা করানো হলে তার ফল পজিটিভ আসে। এরপর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনেত্রী। কিন্তু গতকাল তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

১৯৪১ সালের ৮ আগস্ট ঢাকায় জন্মগ্রহণ করেন লিলি চক্রবর্তী। পরবর্তীতে পরিবারের সঙ্গে পারি জমান কলকাতায়। ১৯৫৮ সালে ‘ভানু পেলো লটারি’ সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তিনি। তারপর ‘দেওয়া নেওয়া’, ‘এই করেছো ভালো’, ‘জন অরণ্য’, ‘দুই পুরুষ’, ‘কলঙ্কিণী কঙ্কাবতী’ মতো অসংখ্য সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেন এই অভিনেত্রী।

শুধু তাই নয় ‘চুপকে চুপকে’, ‘এক দিন আচানক’-এর মতো হিন্দি চলচ্চিত্রেও অভিনয় করেছেন লিলি চক্রবর্তী। এই প্রবীণ বয়েসেও অভিনয় করেছেন  ‘রাজকাহিনী’, ‘পোস্তো’, ‘বিবাহ ডায়েরিজ’-এর মতো চলচ্চিত্রে।

ডেইলি বাংলাদেশ/টিএএস