পপির বিয়ের গুঞ্জন, ফাঁস হলো আড়ালে থাকার রহস্য

ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৩ ১৪২৭,   ২৩ রজব ১৪৪২

পপির বিয়ের গুঞ্জন, ফাঁস হলো আড়ালে থাকার রহস্য

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৭ ২১ জানুয়ারি ২০২১  

সাদিকা পারভীন পপি

সাদিকা পারভীন পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। কয়েক মাস আগে গুজব রটেছিল, পপি বিয়ে করেছেন। সেই সময় ঘটনাটি সত্য নয় বলে জানিয়েছিলেন তিনি। এবার ফের একই ধরনের কথা শোনা যাচ্ছে ঢাকাই ইন্ডাস্ট্রিতে।

গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন পপি। তারপর থেকে ‘উধাও’ এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি অনুপস্থিত। তা থেকেই ঢাকাই ইন্ডাস্ট্রির অনেকে ধারণা করছেন, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন পপি।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আশেপাশে। নাম প্রকাশ না করার শর্তে ফিল্মপাড়ার একজন জানান, বিয়ে হয়েছে কি-না জানি না। তবে পপি তার প্রবাসী ব্যবসায়ী বয়ফ্রেন্ডের দেয়া ফ্ল্যাটে থাকছেন।

গুঞ্জন প্রসঙ্গে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে।

মুঠোফোন বন্ধ পেয়ে এক প্রতিবেদক যোগাযোগ করেন পপির ঘনিষ্ঠজন গুণী সাংবাদিক ইমরুল শাহেদের সঙ্গে। তিনি জানিয়েছেন, পপিকে মুঠোফোনে না পাওয়ার রহস্য। ইমরুল শাহেদ বলেন- পপির পারিবারিক সূত্রে জানতে পেরেছি, তার ফোনটি হাত ফসকে পড়ে গিয়ে ভেঙে গেছে। এজন্য তাকে ফোনে পাওয়া যাচ্ছে না। অনেকে বলছেন, পপি বিয়ে করেছেন। কিন্তু এ খবর সত্য নয়।

এদিকে পরিচালক অপূর্ব রানা গণমাধ্যমকে বলেন, পপির সঙ্গে আমার মাস খানেক আগে কথা হয়েছে। তিনি বিয়ে করেননি। নতুন ফ্ল্যাটে উঠেছেন। সেখানে পরিবারের সঙ্গে রয়েছেন।

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত সিনেমাটি ৭ কোটি টাকা ব্যবসা করেছিল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। তারপর রিয়াজ, মান্না, শাকিব খানসহ জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

পপির নতুন সিনেমা ‘সাহসী যোদ্ধা’। সাদেক সিদ্দিকী পরিচালিত এ সিনেমার শুটিং শেষ করেছেন পপি। এছাড়া ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার কাজও শেষ করেছেন ৪২ বছর বয়েসি এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এএ