সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে বিরাট-আনুশকা, ছবি ভাইরাল

ঢাকা, মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১,   ফাল্গুন ২৪ ১৪২৭,   ২৪ রজব ১৪৪২

সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে বিরাট-আনুশকা, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৭ ২১ জানুয়ারি ২০২১  

বিরাট কোহলি-আনুশকা শর্মা

বিরাট কোহলি-আনুশকা শর্মা

মা হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এলেন আনুশকা শর্মা। জীবনের দ্বিতীয় অধ্যায়ের শুরুতে বিরাট কোহলির সঙ্গেই প্রথম প্রকাশ্যে আসেন আনুশকা। সন্তান জন্মের পর তাদের ওই ছবি প্রকাশ্যে আসতে না আসতেই তা ভাইরাল হয়ে যায়।

গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের মা হন আনুশকা। সন্তানের জন্মের পর সুখবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বিরাট কোহলি। পাশাপাশি তিনি এও জানিয়ে দেন, সন্তানের জন্মের পর তারা জীবনের নতুন অধ্যায় শুরু করছেন। জীবনের এই নতুন ইনিংসে যাতে প্রত্যেকে তাদের পাশে থাকেন, সেই আবেদন জানান বিরাট। পাশাপাশি, তাদের সন্তানের ছবি যাতে প্রকাশ্যে না আসে, সে বিষয়ে পাপারাৎজির সাহায্য চান বিরাট। পাশাপাশি পাপারাৎজিকে উপহার পাঠিয়ে মেয়ের ছবি না তোলার সনির্বন্ধ অনুরোধও জানান বিরাট কোহলি।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়াএদিকে তাদের সন্তানের জন্মের পর বিরাটের দাদা বিকাশ কোহলি একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অনেকেই বিরাট-কন্যার ছবি প্রকাশ্যে বলে অনেকে মন্তব্য করেন। যা নিয়ে জল্পনা শুরু হলে, পালটা স্টেটাস শেয়ার করেন বিকাশ কোহলি। তিনি বলেন, তার শেয়ার করা ছবিকে যারা বিরাট-আনুশকার মেয়ে বলে মন্তব্য করছেন, তারা ঠিক নন। তিনি যে ছবি শেয়ার করেছেন, তা বিরাটের মেয়ের নয় বলে স্পষ্ট জানান বিকাশ কোহলি।

ডেইলি বাংলাদেশ/এএ