রণবীর তাকে চেনেন না, বিয়ের ২ বছর পর কী বললেন দীপিকা

ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১,   ফাল্গুন ২১ ১৪২৭,   ২১ রজব ১৪৪২

রণবীর তাকে চেনেন না, বিয়ের ২ বছর পর কী বললেন দীপিকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৪ ২০ জানুয়ারি ২০২১  

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন একে অপরকে আট বছর ধরে চিনলেও, তারা দু’জন দুজনের বিষয়ে সবকিছু জানেন না। আট বছরের সম্পর্ক এবং তারপর বিয়ে করেও একে অপরের কাছে অনেকটাই অপরিচিত এখনো পর্যন্ত। সেই কারণেই বিয়ের পর থেকে নিজেরা নিজেদের বিভিন্ন দিক আবিষ্কার করছেন বলে জানান দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন দীপিকা পাড়ুকোন। সেখানে তিনি জানান, তাদের দুজনের সঙ্গে কোনো মিল নেই। দুজনেই পৃথক চিন্তাধারার মানুষ। ফলে এখনো পর্যন্ত রণবীর তার সম্পর্কে সবকিছু জানেন না। এমনকী, তিনিও রণবীরের সম্পর্কে এরমধ্যেই সবকিছু জেনে ফেলেছেন, এ কথা বলবেন না বলে স্পষ্ট জানান নায়িকা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়ে পরে রিয়া চক্রবর্তীর। জেলেবি অভিনেত্রীর গ্রেফতারির পর দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং রকুলপ্রীত সিং দের নামও উঠে আসতে শুরু করে মাদক সেবনের অভিযোগে। যার জেরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে দীপিকাকে নোটিশ পাঠানো হয়। ওই সময় নায়িকা গোয়ায় ছিলেন পরিচালাক শকুন বাত্রার সিনেমার শুটিংয়ের জন্য।

এনসিবি (NCB) জিজ্ঞাসাবাদ করবে, ওই নোটিস পাওয়ার পরপরই দীপিকা তড়িঘড়ি গোয়া থেকে মুম্বাইতে ফেরেন। গোটা দেশের সংবাদমাধ্যম যখন দীপিকাকে নিয়ে জোরদার চর্চা শুরু করে, সেই সময় স্ত্রীকে আঁকড়ে ধরে মুম্বাইতে ফেরেন রণবীর সিং। এমনকী, দীপিকা যেদিন এনসিবির দফতরে হাজির হন, সেই সময় তার আশপাশে যাতে থাকা যায়, সেই আবেদনও জানান রণবীর। যদিও রবীরের আবেদন নস্যাৎ করে দেয়া হয় এনসিবির পক্ষ থেকে। 

ডেইলি বাংলাদেশ/টিএএস