সিম্পল দেশি লুকে ফ্যানেদের অবাক করলেন গ্ল্যামারাস উর্বশী (ভিডিও)

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৫ ১৪২৭,   ০৪ জমাদিউস সানি ১৪৪২

সিম্পল দেশি লুকে ফ্যানেদের অবাক করলেন গ্ল্যামারাস উর্বশী (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ১৪ জানুয়ারি ২০২১  

উর্বশী রাউতেলা

উর্বশী রাউতেলা

মিস ডিভা ইউনিভার্স তিনি। বলিউডেও রাজত্ব করেছেন নিজের গ্ল্যামারাস লুক নিয়ে। রূপালি পর্দায় দেখা দিয়েছেন সানাম রে, ভার্জিন ভানুপ্রিয়া এবং হেট স্টোরি ৪-এর মতো ছবিতে। এমন সুন্দরী উর্বশী রাউতেলা কেবল পর্দাতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তাকে দেখা গেছে সালোয়ার-কামিজ পরা সিম্পল, দেশি লুকে। সঙ্গে প্রিন্টেড দুপাট্টা। শুধু পোশাকেই নয়, পুরো সাজই খাঁটি দেশি। লম্বা চুলে বেণী বাঁধা, সিঁথি ভরতি সিঁদুর। গ্ল্যামারাস নায়িকাকে এমন সাজে দেখে তো অনেকেই বেশ অবাক।

তবে বিষয়টি মোটামুটি স্পষ্ট, যে উর্বশী অভিনয় করছেন এমন এক সাধারণ বিবাহিত নারীর চরিত্রে। ভিডিওতে দেখা যাচ্ছে, পেছন ফিরে হাঁটতে হাঁটতে হঠাৎ ফটোগ্রাফারের সামনে পোজ দিচ্ছেন তিনি। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, আমার আসল গায়ের রঙের থেকে দশ গুণ কালো মেক-আপ করেছি। খুব তাড়াতাড়ি আসছি আপনাদের সামনে, একদম অন্য রূপে।

কাজের ক্ষেত্রে উর্বশীকে সম্প্রতি দেখা গেছে একটি মিউজিক ভিডিওতে, যার নাম ‘ও চান্দ কাহা সে লাওগি’। এই ভিডিওতে তিনি রয়েছেন টেলিভিশনের অভিনেতা মহসিন খানের বিপরীতে। ‘তেরি লোড বে’ নামের আরো একটি মিউজিক ভিডিওতে ইদানিং কালে কাজ করেছেন তিনি। অবশ্য এর আগেই একটি সাক্ষাৎকারে উর্বশী জানিয়েছিলেন যে, মিউজিক ভিডিওতে কাজ করে আনন্দ পান তিনি। বড় পর্দায় শেষ উর্বশীকে দেখা গিয়েছে ‘ভার্জিন ভানুপ্রিয়া’ ছবিতে। খবর মিলেছে, এর পর নায়িকার দেখা মিলবে একটি দ্বিভাষিক থ্রিলার ছবি ‘ব্ল্যাক রোজ’-এ। হিন্দি এবং তেলুগু, এই দুই ভাষাতেই মুক্তি পাবে ছবিটি।

দেখুন ভিডিও:

 

ডেইলি বাংলাদেশ/এএ