কখনো খ্যাতি, ফ্যান, ফিল্টার এগুলো দেখে মুগ্ধ হওয়া ঠিক নয়: নিখিল

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১,   ফাল্গুন ২০ ১৪২৭,   ১৯ রজব ১৪৪২

কখনো খ্যাতি, ফ্যান, ফিল্টার এগুলো দেখে মুগ্ধ হওয়া ঠিক নয়: নিখিল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪২ ১১ জানুয়ারি ২০২১  

নুসরাত-নিখিল-যশ

নুসরাত-নিখিল-যশ

টলিপাড়ায় গুঞ্জন, অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তার স্বামী নিখিল জৈনের। বিয়ের দেড় বছর হতে না হতেই প্রায় সম্পর্কে ইতি টানতে বসেছেন দুজনে। আর অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা নিয়ে সরগরম টলিউডে। তবে কোনটা ঠিক বা কোনটা ভুল, সেই ব্যাপারে স্পষ্ট করে কিছুই বলেননি নুসরাত।

তবে দেড় বছরের বিয়েতে যে ইতি টেনেছেন তা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। এক সংবাদমাধ্যমের কাছে নুসরাত জানিয়েছেন, তারা আলাদা থাকতে শুরু করেছেন। নুসরাত এখন বাবা মায়ের কাছে রয়েছেন। তবে ঠিক কী কারণে দূরত্ব তা এখনো স্পষ্ট নয়। মনে করা হচ্ছে যশের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই হয়তো সম্পর্কে ভাঙন ধরেছে।

এদিকে নুসরাত ও নিখিল পরস্পরকে নাম না করে সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে তির্যক মন্তব্য করছেন। নাম না নিলেও নেটিজেনদের আন্দাজ তারা পরস্পরের জন্যই এমন পোস্ট করছেন।

একটি পোস্টে নুসরাত যেমন বুঝিয়েছেন, তিনি জীবনে ভুল সিদ্ধান্ত নিয়েছেন। ক্যাপশনটিতে নুসরাত লিখেছেন, একটি ভুল সিদ্ধান্ত একটি সঠিক স্থানেও নিয়ে যেতে পারে। নেটিজেনদের আন্দাজ, এটি নিখিলকে উদ্দেশ্য করেই লিখেছেন অভিনেত্রী।

নুসরাত-নিখিলআবার নিখিলও একটি পোস্টে লিখেছেন, কখনো খ্যাতি, ফ্যান, ফিল্টার এগুলো দেখে মুগ্ধ হওয়া ঠিক নয়। এমনকি নিখিল ও নুসরাতের প্রায় মুখ দেখাদেখিও বন্ধ হয়েছে। ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন দুজনে। আর এর পরেই আরো স্পষ্ট হয়েছে যে, সম্পর্কে ভালোই চিড় ধরেছে।

যদিও কারণ বলতে নারাজ অভিনেত্রী। তিনি ব্যক্তিগত রাখতে চাইছেন সবটা। এমনই জানিয়েছেন। জানা যাচ্ছে এসওএস ছবির শুটিং চলাকালীনই যশের সঙ্গে ঘনিষ্ঠতা শুরু হয় হয় নুসরাতের। এমনকি যশের সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেন নুসরাত। যদিও বিগত কয়েক মাসে নিখিলের সঙ্গে কোনো ছবি নেই অভিনেত্রীর।

এমনকি গত শনিবার নুসরাতের জন্মদিন ছিল। যশ দাশগুপ্ত সহ আরো অনেকে এদিন নুসরাতকে সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু নিখিলের তরফ থেকে অভিনেত্রীর জন্য কোনো শুভেচ্ছার পোস্টও দেখা যায়নি।

২০১৯ এর ১৯ জুন সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। সেই সময়ে দুজনের বিয়ে ছিল টলিপাড়ার চর্চার বিষয়। রিসেপশনে প্রায় গোটা টলিউডও উপস্থিত ছিল। তার পরে দুজনেই সোশ্যাল মিডিয়ায় একের পরে এক অন্তরঙ্গ ছবি দিয়ে কাপল গোল তৈরি করেছিলেন নুসরাত ও নিখিল। সেই সম্পর্কেই দাঁড়ি টানতে চলেছেন দুজনে।

ডেইলি বাংলাদেশ/এএ