কিয়ারার গোপন তথ্য ফাঁস

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

কিয়ারার গোপন তথ্য ফাঁস

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৮ ২৮ ডিসেম্বর ২০২০  

কিয়ারা আদভানি

কিয়ারা আদভানি

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। অল্প সময়েই যিনি পেয়েছেন দর্শকপ্রিয়তা। কিয়ারার রূপ ও অভিনয় খুব সহজেই ভক্তদের হৃদয় কেড়ে নিয়েছে। প্রথমে তিনি এমএস ধোনি ছবির মাধ্যমে নজর কেড়েছিলেন। এরপর কবীর সিংয়ে অভিনয় করার পর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি কিয়ারাকে।

কিয়ারার বৃহস্পতি এখন তুঙ্গে। হাতে একগুচ্ছ কাজ। এসব নিয়ে সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে একগুচ্ছ সিক্রেট ফাঁস করেছেন তিনি।

কিয়ারা জানান আর পাঁচজন সাধারণ মানুষের মতোই তিনি কিছু বিষয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন। তিনি মনে করেন, প্রত্যেক অভিনেতার মধ্যেই কিছু নিরাপত্তাহীনতা রয়েছে। এগুলোই একটা মানুষকে উন্নতি করতে সাহায্য করে।

দ্বিতীয়ত কিয়ারা এই সাক্ষাৎকারে নিজের একটি বড় স্বপ্নের কথাও প্রকাশ করেন। তিনি জানান, আমেরিকার বেশ কিছু টিভি শো দেখতে তিনি খুব ভালোবাসেন। জীবনে একদিন সেরকম কিছুতে কাজ করতে চান।

তৃতীয়ত, কিয়ারার নাকি আয়না দেখা নিয়ে দুর্বলতা রয়েছে। অভিনেত্রী বলছেন, আমার গাড়িতেও একটি আয়না আছে। গাড়ি থেকে নামার আগে পর্যন্ত আমি আয়না দেখতেই থাকি।

নেটফ্লিক্সের লাস্ট স্টোরিতে কিয়ারাকে একটি সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা যায়। কিয়ারা জানান, তার ক্যামেরার সামনে বিকিনিতে অভিনয় করতে কোনো অসুবিধা নেই।

এর পাশাপাশি কিশোর বয়সের প্রেমের কথাও প্রকাশ করেন অভিনেত্রী। কিয়ারা জানান স্কুলেরই একটি ছেলের সঙ্গে প্রথম ডেটে গিয়েছিলেন। এছাড়া জীবনে প্রথম স্কুলেরই এক বয়ফ্রেন্ড তার হৃদয় ভেঙেছিল।

ডেইলি বাংলাদেশ/এএ

English HighlightsREAD MORE »