‘অভিনয়’ দিয়ে সিনেমাতে এন্ট্রি নোবেলের

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

‘অভিনয়’ দিয়ে সিনেমাতে এন্ট্রি নোবেলের

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৩ ৫ ডিসেম্বর ২০২০  

মাঈনুল আহসান নোবেল

মাঈনুল আহসান নোবেল

ভারতের ওপার বাংলার জনপ্রিয় সঙ্গীত রিয়েলিটি শো ‌সা রে গা মা পা'তে অংশ নিয়ে পরিচিত লাভ করেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল। নিজের কণ্ঠেরা জাদুতে মাত করে রেখেছিলেন তার ভক্তদের। তবে মাঝে দেশের সংগীত জগতের আইকনদের নিয়ে কথা বলে সমালোচনার মুখে পড়েন তিনি।

সব কিছু ছাপিয়ে এবার বাংলাদেশের সিনেমায় প্লেব্যাক করছেন নোবেল। সিনেমার নাম ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত সরকারি অনুদানের ছবিটিতে ‘অভিনয়’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন আব্রাহাম তামিম, সুর ও সংগীত পরিচালনা করছেন আহম্মেদ হুমায়ূন। আর এই গানের মাধ্যমেই দেশের অডিও-ভিডিও ইন্ডাস্ট্রিতে জমকালো এন্ট্রি হলো নোবেলের। 

গানটি প্রসঙ্গে আহম্মেদ হুমায়ূন বলেন, এরমধ্যে নোবেলের সঙ্গে আমার ভালো একটা জুটি তৈরি হয়েছে। আমাদের ‘অভিনয়’ গানটি সফলতার পর প্রতিনিয়ত নতুন নতুন গান তৈরি করছি। এবার আমরা সিনেমাতেও কাজ শুরু করলাম। সত্যি বলতে, যেকোনো ভালো কাজের জন্য দরকার টিম ওয়ার্ক ও সততা। সেটা আমাদের মধ্যে তৈরি হয়েছে। আশা করছি, মেলো রক ঘরানার সিনেমার গানটিও ভালো কিছু হবে।

পরিচালক জানান জানুয়ারির মাঝামাঝি থেকে শুরু হবে ‘মুখোশ’ সিনেমার শুটিং। সিলেট-সাভার ও ঢাকার বিভিন্ন স্থানে এর দৃশ্যধারনের কাজ চলবে।

সিনেমার নায়িকা হিসাবে পরিমনি ও নায়ক রোশান চুড়ান্ত হয়ে আছেন। রহস্যময় একটি মুখ্য চরিত্রে থাকছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। আরো অভিনয় করবেন ইরেশ যাকের, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, রাশেদ রাশু, সেলিম রেজা, অরণ্য বিজয়, রঙ্গিলা সাধুসহ অনেকেই।

২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমার পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনা করছেন ইফতেখার শুভ নিজেই।

ডেইলি বাংলাদেশ/টিএএস