প্রেম নিয়ে অকপটে স্বীকার করলেন পরীমনি

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

প্রেম নিয়ে অকপটে স্বীকার করলেন পরীমনি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৭ ৩ ডিসেম্বর ২০২০  

পরীমনি

পরীমনি

পরীমনি। ঢাকাইয়া চলচ্চিত্রের ‘গ্ল্যামার কন্যা’ খ্যাত এই অভিনেত্রী শুরুতেই অনেকগুলো ছবিতে চুক্তিবদ্ধ হন। আর এরপরেই আলোচনায় উঠে আসেন তিনি। তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। তবে ‘বিশ্বসুন্দরী’ এগুলোর মধ্যে অন্যতম।

আগামী ১১ ডিসেম্বর সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে বুধবার (২ ডিসেম্বর) মাছরাঙা টিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এর ট্রেইলার প্রকাশিত হয়েছে। আড়াই মিনিটের ট্রেইলারে দেখা যায়, প্ল্যাটফর্মে থামে একটি ট্রেন। তা থেকে নেমে আসেন পরীমনি-সিয়াম। পরস্পরের কাছ থেকে বিদায় নেন তারা। ভয়েস ওভারে সিয়ামের জিজ্ঞাসা, তোমার কাছে প্রেমের মানে কী? উত্তরে পরীমনি বলেন, বিদায় নিয়ে চলে যাওয়ার সময় একটুখানি ফিরে তাকানো।

এতে পরীমনিকে দেখা যায়, তার গায়ের রঙ কিছুটা তামাটে, মুখে ব্রণের দাগ। অন্যদিকে সিয়াম বেশ বড় পরিবারের সন্তান। কিন্তু তার ভেতরে কী যেন না পাওয়ার বেদনা স্পষ্ট। এক জায়গায় পরীর বাবা ফজলুর রহমান বাবু তার জন্ম পরিচয় নিয়ে প্রশ্ন তোলেন। পরের দৃশ্যেই পরীকে আরেকজনের সঙ্গে দেখা যায়। সবমিলিয়ে হতাশা, গ্লানিতে নিমজ্জিত হয় সিয়াম। ট্রেলারের সংলাপ, সিনেমাটোগ্রাফি, সংগীত সিনেমাটির প্রতি অন্যরকম আগ্রহ তৈরি করেছে।

চয়নিকা চৌধুরী পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম। পরী-সিয়াম ছাড়াও এতে অভিনয় করেছেন- আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, হীরা, দীপা খন্দকার, মনিরা মিঠু, সুজন ও সীমান্ত প্রমুখ।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’-এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এর আগে তিনি প্রায় ৪০০ একক ও ১৮টি ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস