করোনায় আক্রান্তের পোস্ট দেয়ার আগের দিনও শুটিং করেছেন তৌসিফ

ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১,   মাঘ ৫ ১৪২৭,   ০৩ জমাদিউস সানি ১৪৪২

করোনায় আক্রান্তের পোস্ট দেয়ার আগের দিনও শুটিং করেছেন তৌসিফ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫১ ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:৩৫ ২ ডিসেম্বর ২০২০

তৌসিফ মাহবুব

তৌসিফ মাহবুব

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস জারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুধু তাই নয়, তার শ্বশুরবাড়ির সবাই এ ভাইরাসে সংক্রমিত হয়েছেন। অথচ প্রকাশ্যে সেই ঘোষণার দিয়েও নাটকের শুটিং করলেন অভিনেতা তৌসিফ। সেটাও কারওয়ানবাজারের মতো জনবহুল এলাকায়।

মঙ্গলবার ফেসবুকে স্ত্রী ও তার হাসপাতালের একটি পুরনো ছবি পোস্ট করে এ তথ্য জানান তৌসিফ মাহবুব।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, প্রতিটি স্বামীকে এই দিনটি দেখতে হবে। সৃষ্টিকর্তা সবাইকে শক্তি দান করুন সেই আশা করি। করোনায় শুধু বউ নয়, তার বাড়ির সবাই ও আমি আক্রান্ত হয়েছি। আমাদের সবার জন্য দোয়া করবেন।

অভিনেতার ভক্তরা সেখানে মন্তব্য করে প্রার্থনা জানিয়েছেন যেন দ্রুত সকলেই আরোগ্য লাভ করেন। 

কিন্তু মঙ্গলবার সন্ধ্যা থেকেই তৌসিফকে কারওয়ানবাজারে শুটিং করতে দেখা যায়। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় নাটকের বেশ কয়েকটি দৃশ্যেই শুটিংয়ে অংশ নিতে দেখা গেছে তৌসিফকে। অভিনেতার করোনায় আক্রান্তে খবর শুনে এখন আতঙ্কে ভুগছে শুটিং ইউনিটের সবাই। 

এমন খবরে গণমাধ্যমের কাছে বিস্ময় প্রকাশ করেছেন শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। এদিকে ঘটনাটি নিয়ে নির্মাতা রাফাত মজুমদার রিংকু গণমাধ্যমে বলেন, তৌসিফ অসুস্থ ছিলেন। আমরা জানি তিনি সুস্থ হয়ে গেছেন। তাই তাকে নিয়ে কাজ করতে কোনো আপত্তি দেখাইনি। নাটকের অল্প কিছু শুটিং বাকি ছিল, শেষ করেছি।

ডেইলি বাংলাদেশ/টিএএস