হবু বর ১২ বছরের ছোট? কড়া জবাব দিলেন গওহর খান

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

হবু বর ১২ বছরের ছোট? কড়া জবাব দিলেন গওহর খান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১২ ২ ডিসেম্বর ২০২০  

গওহর খান ও জায়েদ দরবার

গওহর খান ও জায়েদ দরবার

বলিউডের লাভবার্ডস গওহর খান ও জায়েদ দরবার। নানা গুঞ্জন ও জল্পনার পর এবার তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তারিখও ঠিক করেছেন, ২৫ ডিসেম্বর। তবে করোনা মহামারির কারণে ঘটা করে বিয়ে করতে পারছেন না এই জুটি। অনুষ্ঠানে কেবল পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা থাকবেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, অনেক দিন ধরেই গুঞ্জন, হবু বর জায়েদ দরবার অভিনেত্রীর চেয়ে ১২ বছরের ছোট। এবার সেই গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন গওহর খান। বলেছেন, সম্পর্কের ক্ষেত্রে বয়সের ব্যবধান কোনো ইস্যু হতে পারে না।

টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে গওহর খান বলেন, ‘বিষয়টি আমি স্পষ্ট করছি; বয়সের ব্যবধান নিয়ে যা বলা হচ্ছে, সেটা ভুল। ১২ বছর মিথ্যা এবং একে খবরে পরিণত করাটা মানুষের জন্য খুব সহজ। হ্যাঁ, ও আমার চেয়ে কয়েক বছরের ছোট, কিন্তু সেই সংখ্যাটা ১২ নয়। ও আমার চেয়েও পরিপক্ক এবং সে আমার জীবনে ভারসাম্যবোধ নিয়ে এসেছে।’

ওই সাক্ষাৎকারে গওহর খান স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, তাদের সম্পর্কে বয়স কখনো বাধা হয়ে দাঁড়ায়নি এবং জায়েদের সঙ্গে তার বোঝাপড়াও দারুণ।

বয়সের ব্যবধান নিয়ে একই মত জায়েদ দরবারের। তিনি বলেন, ‘না, আমি মনে করি আমরা দুজনই পরিপক্ক। এ ক্ষেত্রে আমরা সমান। কিছু বিষয় আছে, যেগুলো সে আমাকে বোঝায়। আমরা দুজনই ভারসাম্য বজায় রাখি।’

যা হোক, গওহর খান ও জায়েদ দরবারের বিয়ের আয়োজন দেখার জন্য উন্মুখ হয়ে আছেন তাদের ভক্তরা। আর সে জন্য তো ২৫ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এএ