মৃত্যুর ৫ দিন আগে রহস্যময় মেসেজ পাঠিয়েছিলেন সুশান্ত

ঢাকা, শনিবার   ১৬ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০১ জমাদিউস সানি ১৪৪২

মৃত্যুর ৫ দিন আগে রহস্যময় মেসেজ পাঠিয়েছিলেন সুশান্ত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৬ ২ ডিসেম্বর ২০২০  

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের এখনো কোনো সমাধানে পৌঁছতে পারেনি তদন্তকারী সংস্থাগুলো। এই মুহূর্তে প্রয়াত অভিনেতা মৃত্যুর তদন্ত রয়েছে সিবিআই ও ইডির হাতে। এরইমধ্যে সুশান্তের বন্ধু সিদ্ধার্থ গুপ্তা কিছু তথ্য প্রকাশ্যে আনলেন। সিদ্ধার্থ জানিয়েছেন, সুশান্ত সবসময় নতুন রকমের ভাবনা চিন্তা নিয়ে কাজ করতে ভালোবাসতেন।

সুশান্তের সঙ্গে একসময় থাকতেন সিদ্ধার্থ। কিভাবে জীবনের ঝুঁকি নিতে হয় তা তাকে শিখিয়েছিলেন প্রয়াত অভিনেতা। সিদ্ধার্থ বলছেন, আমি ওর সান্নিধ্য পাওয়ায় নিজেকে খুবই ভাগ্যবান মনে করি। সুশান্ত এমন এক ধরনের মানুষ যার সম্পর্কে ভেবে সারা জীবন কাটানো যায়। ও কীভাবে বা বলে তা বহু মানুষ বুঝতে পারেননি। ও মানুষকে এত ভালবাসত অনেক সময় তা দেখে সন্দেহ জাগত।

মৃত্যুর ৫দিন আগে সুশান্ত সিদ্ধার্থ ও আরেক বন্ধু কুশাল জাভেরি কে একটি মেসেজ পাঠিয়েছিলেন। সুশান্ত বলেছিলেন যে আধ্যাত্বিকতা মেনে নিজেকে নিয়ে কিছু কাজ করছেন তিনি। সিদ্ধার্থ ও কুশালের সঙ্গে সে সময় তিনি দেখা করতে চেয়ে ছিলেন। সেই বার্তা দেখে কিছুটা সন্দেহ হয়েছিল সিদ্ধার্থের।

বিষয়টি নিয়ে কুশালের সঙ্গে আলোচনা করেছিলেন তিনি। বলেছিলেন, এই মেসেজ যখন এসেছিল আমি তখন কুশালের সঙ্গে কথা বলছিলাম। আমি বলেছিলাম কিছু একটা হয়েছে। তখন কুশাল সুশান্তকে মেসেজ করে বলেছিলেন শীঘ্রই আমরা দেখা করব। আমরা যা যা করতাম সেগুলোই আবার করব।

সিদ্ধার্থ জানিয়েছেন যে তিনি সুশান্তের ভাবনা চিন্তার জগতে ঢুকতে চাননি। ‌কিন্তু ওই মেসেজ পড়ে তার মনে হয়েছিল কিছু একটা হয়েছে। তবে তিনি ভেবেছিলেন কিছুদিনের মধ্যেই সুশান্তের সঙ্গে দেখা হবে। কিন্তু তা আর হলো না।

৫ দিন পর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুত এর মৃতদেহ। ঘটনার তদন্ত করছে সিবিআই, এনসিবি এবং ইডি। মাদকচক্র এই ঘটনায় একটি বড় ভূমিকা পালন করে। তার জন্য গ্রেফতার করা হয়েছিল সুশান্তের বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস