রণবীরের সঙ্গে একই ভবনে থাকতে আলিয়ার খরচ ৩২ কোটি

ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭,   ০৩ জমাদিউস সানি ১৪৪২

রণবীরের সঙ্গে একই ভবনে থাকতে আলিয়ার খরচ ৩২ কোটি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৩ ৩০ নভেম্বর ২০২০  

রণবীর কাপুর-আলিয়া ভাট

রণবীর কাপুর-আলিয়া ভাট

বলিউড তারকা রণবীর কাপুর-আলিয়া ভাট। তাদের সম্পর্কের কথা কারো কাছেই অজানা নয়। চলছে তাদের বিয়ের কথাও। যা খুব তাড়াতাড়িই হবে বলে জানা গেছে।

বাস্তব জীবনের এই জুটিকে প্রথমবারের মতো পর্দায় দেখা যাবে অয়ন মুখার্জি পরিচালিত বিশাল বাজেটের ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে। এবার জানা গেলো এই জুটি কাছাকাছি থাকতে একই ভবনে বসবাসেরও পরিকল্পনা করেছেন।

পিঙ্কভিলার বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মুম্বাইয়ের জুহু এবং লন্ডনের কভেট গার্ডেনে দুটি অ্যাপার্টমেন্ট থাকা সত্ত্বেও রণবীরের কাছাকাছি থাকতে মুম্বাইয়ের বাস্তু পালি হিল কমপ্লেক্সের পঞ্চম তলায় দুই হাজার ৪৬০ বর্গফুটের একটি ফ্ল্যাট কিনেছেন আলিয়া ভাট। এই ভবনের সাততলায় রণবীর কাপুর থাকেন। অ্যাপার্টমেন্টটি কিনতে আলিয়ার খরচ পড়েছে ৩২ কোটি রুপি।

সংশ্লিষ্ট সূত্র আরো জানিয়েছে, ফ্ল্যাটটির ইন্টেরিয়র ডিজাইন করতে বলিউড তারকা শাহরুখ খানের স্ত্রী ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরি খানকে দায়িত্ব দিয়েছেন আলিয়া। ২০১৬ সালে গৌরী রণবীরের ফ্ল্যাটেরও ডিজাইন করেছিলেন।

রণবীর- আলিয়ার পরবর্তী ছবি 'ব্রহ্মাস্ত্র' তে আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া এবং মৌনি রায়। এই ছবির এর আগে নামকরণ করা হয়েছিল 'ড্রাগন'। ছবিটি ২০১৬ সালের বড়দিন উপলক্ষে মুক্তি পাওয়ার কথা ছিল। পরবতীতে ছবির নির্মাতা ছবিটি তৈরির জন্য আরো সময় দাবি করেন। এরপর ছবিটি ২০১৯ সালে ভারতের স্বাধীনতা দিবসে, পরে ২০২০ সালের ৪ ডিসেম্বর মুক্তির তারিখ নির্ধারন করা হয়। কিন্তু করোনার কারণে ছবিটির মুক্তির তারিখ আবারো পিছিয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/এএ