প্রাক্তন ‘প্রেমিকা’র অত্যাচারে অতিষ্ঠ মিশু

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

প্রাক্তন ‘প্রেমিকা’র অত্যাচারে অতিষ্ঠ মিশু

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২১ ২৬ নভেম্বর ২০২০  

মিশু সাব্বির

মিশু সাব্বির

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির। যার কমেডিয়ান অভিনয় সহজেই জিতে নিয়েহে কোটি ভক্তের মন। প্রতিবারই দর্শকদের নতুন নতুন চমক দিতে মিশুর জুড়ি নেই। এবারো দর্শকদের জন্য তেমন এক চমক নিয়ে আসছেন মিশু। যেখানে তাকে দেখা যাবে প্রাক্তন প্রেমিকাকে নিয়ে বিপাকে পড়তে।

টয়ার সঙ্গে ক’দিন আগেই ব্রেকআপ হয়েছে মিশু সাব্বিরের। এর মধ্যে নতুন প্রেমিকা জুটিয়ে ফেলেছেন। তাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন, রেস্টুরেন্টে সময় কাটাচ্ছেন। তবে টয়া তার পেছনে লেগে আছেন। প্রেমিকা নিয়ে মিশু যেখানেই যাচ্ছেন সেখানেই কোনো না কোনো বেশে হাজির হন টয়া।

রেস্টুরেন্টে গেলে সেখানকার মালিক, দোকানে গেলে সেলস গার্ল, পার্কে গেলে পুলিশ অফিসার-এরকম নানা সাজে মিশুর সামনে হাজির হয়ে বিব্রতকর অবস্থায় ফেলেন তাকে। টয়ার কারণে কয়েকজন প্রেমিকা মিশুকে ছেড়ে চলে যায়। এ নিয়ে অনেক রাগারাগি করলেও টয়া তাতে বিচলিত হন না। যথারীতি তিনি তার কাজ চালিয়ে যান। একের পর এক ঘটনা ঘটিয়ে অতিষ্ঠ করে ফেলেন মিশুকে।

এমন গল্প নিয়ে গড়ে উঠেছে ‘এক্স ভার্সেস প্রেজেন্ট’ নামে একক নাটকের গল্প। গোলাম সরোয়ার অনিকের রচনায় এটি পরিচালনা করেছেন মোহন আহমেদ। এতে অভিনয় করেছেন মিশু সাব্বির, মুমতাহিনা টয়া প্রমুখ। শুক্রবার (২৭ নভেম্বর) রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

ডেইলি বাংলাদেশ/এএ