টিভি অভিনেতা আশিষ রায় মারা গেছেন

ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭,   ০৩ জমাদিউস সানি ১৪৪২

টিভি অভিনেতা আশিষ রায় মারা গেছেন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২১ ২৪ নভেম্বর ২০২০  

আশিষ রায়

আশিষ রায়

‘সসুরাল সিমার কা’খ্যাত অভিনেতা আশিষ রায় মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। অবশেষে মঙ্গলবার (২৪ নভেম্বর) ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্ডিয়া ডটকম এই তথ্য জানিয়েছে।

প্রয়াত এই অভিনেতার একজন কর্মী ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘তিনি ভোর ৩টা ৪৫ মিনিটের দিকে মারা গেছেন। তিনি কিডনির সমস্যায় ভুগছিলেন এবং ডায়ালাইসিস চলছিল। যদিও গত কয়েক সপ্তাহ ধরে তিনি একটু ভালো বোধ করছিলেন। তার বোন সন্ধ্যায় কলকাতা থেকে আসবেন। এরপর শেষকৃত্যের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।’

আশিষ রায়ের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন দ্য সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সংস্থাটির পক্ষ থেকে লেখা হয়েছে, ‘শ্রী অশিষ রায়ের মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি।’ পাশাপাশি নির্মাতা হ্যানসাল মেহতা, অশ্বিনি চৌধুরীসহ তার সহকর্মীরা শোক প্রকাশ করেছেন।

দুই দশকের বেশি সময় ধরে হিন্দি টেলিভিশন দুনিয়ার সঙ্গে যুক্ত আশিষ রায়। ‘সসুরাল সিমার কা’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। এছাড়া ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’, ‘ব্যোমকেশ বক্সি’ এবং ‘মেরে আঙ্গনে মে’-তে অভিনয় করেও দর্শকদের ঢের ভালোবাসা কুড়িয়েছেন এই অভিনেতা। ‘হোম ভেলিভারি’, ‘রাজা নাটওয়ারলাল’ সিনেমাতে দেখা গেছে তাকে।

গত মে মাসে মুম্বাইয়ের একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি হয়েছিলেন আশিষ রায়। সেই সময় তিনি জানিয়েছিলেন, অর্থের অভাবে হাসপাতালের খরচ জোগাতে হিমশিম খাচ্ছেন। অভিনেতা সালমান খানসহ অনেকের কাছেই সাহায্যের আবেদন জানিয়েছিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এএ