মুফতি সাঈদকে বিয়ের পর প্রথম ছবি পোস্ট করলেন সানা খান

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১৩ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

মুফতি সাঈদকে বিয়ের পর প্রথম ছবি পোস্ট করলেন সানা খান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৩ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৯:৩৯ ২২ নভেম্বর ২০২০

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

বিগ বস-এ যোগ দিয়ে খ্যাতি পাওয়া সানা খান কিছুদিন আগে ঘোষণা করেন, এবার তিনি আল্লাহের পথে চলবেন। আর সেই জন্য শোবিজ জগতকে বিদায় জানিয়েছিলেন। এবার ফের চমক দিয়েছেন সানা। ভারতের গুজরাটের সুরাতের মুফতি আনাস সাঈদকে বিয়ে করেছেন এই বলিউড অভিনেত্রী। খবর টাইমস অব ইন্ডিয়ার।

শুক্রবারই বিয়ে করেন প্রাক্তন অভিনেত্রী তথা বিগ বস প্রতিযোগী সানা খান। বিয়ের পর শনিবার ইনস্টাগ্রামে প্রথম ছবি শেয়ার করেছেন সানা।

স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশানে সানা লিখেছেন, ''আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে বিয়ে করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুন এবং জান্নাতে পুনরায় মিলিত করবেন।''

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়াধর্মের টানে গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা ঘোষণা করছিলেন অভিনেত্রী তথা প্রাক্তন 'বিগ বস' প্রতিযোগী সানা খান। তাঁর বিনোদন জগত ছাড়ার ঘোষণায় যেমন অনেকেই অবাক হয়েছিলেন, একইভাবে বিয়ের খবরেও অনেকেই অবাক হয়েছেন।

একেবারেই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সুরাটে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন সানা খান। বিয়ের অনুষ্ঠানে সানাকে সাদা গাউন, সঙ্গে হিজাব পরে থাকতে দেখা গিয়েছে। আর মৌলানা মুফতি আনাসকে সাদা কুর্তা-পাজামা পরে থাকতে দেখা গিয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপন করতেও দেখা যায় সানা ও মুফতি আনাসকে।

সানা খানের বিয়ের ভিডিওটি দেখতে:

ডেইলি বাংলাদেশ/এএ/টিএএস