খোলা আকাশের নিচে নেহার ফুলশয্যা! এক রাতের খরচ লাখ টাকা

ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭,   ০৩ জমাদিউস সানি ১৪৪২

খোলা আকাশের নিচে নেহার ফুলশয্যা! এক রাতের খরচ লাখ টাকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১০ ১৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:১৩ ১৮ নভেম্বর ২০২০

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বলিউডের জনপ্রিয় প্লেব্যাক গায়িকা নেহা কাক্কর। বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ করে হানিমুন করতে তিনি উড়াল দিয়েছেন দুবাইতে। সেখানে নেহার ফুলশয্যার এক রাতের খরচ ৯০ হাজার টাকা। এইটুকু খরচ না হলে কি আর তাকে হানিমুন বলে!

নেহার বিয়ে নিয়ে শোরগোল হয়েছে প্রচুর। যেখানে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ে নিয়ে গুঞ্জন ছিল, সেখানে টুক করে রোহন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন নেহা। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল নেহা ও রোহনপ্রীতের নানা ছবি।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়াএখনো দুবাইতেই আছেন দু’জনে। দুবাইয়ের ঝকঝকে প্রাসাদ প্রমাণ হোটেল আটলান্টিস, দ্য পাম-এ রয়েছেন তারা। বিলাসবহুল এই হোটেলে এক রাতের জন্য থাকতে তাদের প্রায় ৯০ হাজার টাকা খরচ হচ্ছে।

এই হোটেলের ঘর ভাড়া শুরু প্রতি কাপলের জন্য ২৬,৮৩৪ হাজার টাকা থেকে। আর সব চেয়ে দামী প্রেসিডেন্সিয়াল স্যুটের দাম ৩ লাখ ২১ হাজার ৪১৪ টাকা প্রতি রাতে। বাকি স্যুটগুলি ৬০ হাজার থেকে ১ লাখ টাকার মধ্যে রয়েছে ।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়ানেহার ইনস্টা পোস্ট দেখে মনে করা হচ্ছে, তারা রিগাল স্যুট ক্লাবে রয়েছেন। দ্য পাম-এর অফিসিয়াল ওয়েবসাইটে এই স্যুটটির দাম ৭২,৪০৩ টাকা প্রতি রাতের খরচ।  এর সঙ্গে যদি ব্রেকফাস্ট যোগ করা হয় তাহলে খরচ পড়বে ৮৯,৩৭০ টাকা। আর যদি ডিনার যোগ করা হয় তাহলে খরচ ১,০১,৮১৩ টাকা।  

সেখানেই খোলা আকাশের নিচে সাজানো হয়েছে নেহার ফুলশয্যা।  

ডেইলি বাংলাদেশ/এএ