বিয়ে করতে সিদ্ধান্তহীনতায় ভুগছেন অপূর্ব!

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১১ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

বিয়ে করতে সিদ্ধান্তহীনতায় ভুগছেন অপূর্ব!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৮ ৩০ অক্টোবর ২০২০  

জিয়াউল ফারুক অপূর্ব

জিয়াউল ফারুক অপূর্ব

বিয়ের আগের দিন সিদ্ধান্তহীনতায় ভুগছেন টিভি নাটকে এই সময়ের নন্দিত জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। আর যার সঙ্গে বিয়ে করতে সিদ্ধান্তহীনতায় ভুগছেন সে হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

সম্প্রতি অপূর্ব অভিনয় করছেন একটি ওয়েব সিরিজে। ‘যদি... কিন্তু... তবুও’ শিরোনামের সেই ওয়েব সিরিজের চরিত্রে এমন গেটআপে দেখা গেছে তাকে। মূলত গল্পের জন্যই বিয়ে করতে সিদ্ধান্তহীনতায় ভুগছেন তিনি।

ওটিটি প্ল্যাটফরম জি ফাইভের ব্যানারে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ ‘যদি... কিন্তু... তবুও’। এর শুটিং শুরু হয়েছে। তাতে অংশ নিয়েছেন অপূর্ব। এখানে তার নায়িকা নুসরাত ফারিয়া। গেল মার্চে এর শুটিং শুরুর করার কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি।

জানা গেছে, বনানীতে শুটিং শুরু হয়েছে ওয়েব সিরিজটির। বিভিন্ন ধাপে ৩০শে নভেম্বর পর্যন্ত শুটিং চলবে। নুসরাত ফারিয়া শুটিংয়ে অংশ নেবেন ৭ নভেম্বর। পরিচালনার পাশাপাশি ওয়েব সিরিজটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন শিহাব শাহীন নিজেই।

গল্পে দেখা যাবে, বিয়ের আগের দিন বর যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন। প্রথমবারের মতো একসঙ্গে জুটি বাঁধা অপূর্ব ও ফারিয়া ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ অনেকেই। ঢাকা ছাড়াও শুটিং হবে কক্সবাজার ও বান্দরবানে।

অপূর্ব বলেন, এখানে কাজের কথা হয়েছিলো অনেক আগে। করোনার কারণে পিছিয়ে যায়। এখন আবার কাজ শুরু হলো। সব মিলিয়ে আমার মনে হয় দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছে এর মাধ্যমে।

ডেইলি বাংলাদেশ/টিএএস