প্রিয়াংকার মাথায় মিস ওয়ার্ল্ডের মুকুট, অদ্ভুত মন্তব্য করলেন মা! 

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

প্রিয়াংকার মাথায় মিস ওয়ার্ল্ডের মুকুট, অদ্ভুত মন্তব্য করলেন মা! 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪২ ২৮ অক্টোবর ২০২০  

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড ডিভা প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি মাথায় মিস ওয়ার্ল্ডের মুকুট পরেছিলেন। আর সেখানে তার মা ডক্টর মধু চোপড়া এক অদ্ভুত মন্তব্য করেছিলেন। যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

একে তিনি মা, তার উপরে আবার ভারতীয়! ভিডিওটি সবার সঙ্গে শেয়ার করে নায়িকা নিজেই জুড়ে দিয়েছেন এই মর্মে হ্যাশট্যাগ- ইন্ডিয়ান মম!

আজ থেকে ঠিক বিশ বছর আগে, ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের মুকুট উঠেছিল এই নায়িকার মাথায়।

সম্প্রতি ইনস্টাগ্রাম মারফত সেই ঘটনার কথা সবাইকে মনে করিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। ভিডিওর শুরুতে স্রেফ এক ঝলকের জন্য দেখা গিয়েছে দেশের মেয়ের বিশ্বজয়ের সেই ঐতিহাসিক মুহূর্ত। তার পরে বাকি সময়টা দেখা যাচ্ছে এই প্রসঙ্গে মা আর মেয়েকে স্মৃতি ঝালিয়ে নিতে। আর সেখান থেকেই জানা গিয়েছে যে প্রিয়াঙ্কা বিজয়ী হওয়ার পরে মঞ্চে দাঁড়িয়েই কী কাণ্ড করেছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া!

মধুর নিজের কথা অনুযায়ী, তিনি না কি বেশ বোকার মতো কাজ করেছিলেন! মেয়ে বিশ্বসুন্দরীর খেতাব পাওয়ার পরে আনন্দে তার দুই চোখ বেয়ে নেমে এসেছিল জলের ধারা। বিশ্বসুন্দরীকে জড়িয়ে ধরে কোথায় তাকে নিজের আনন্দের কথা জানাবেন, তা নয়, উল্টো না কি তিনি সবার সামনেই বলেছিলেন- এবার প্রিয়াঙ্কার পড়াশোনার কী হবে! 

তবে শুধুই মধু নন, নায়িকার ভাই সিদ্ধার্থ চোপড়াও এ প্রসঙ্গে জানিয়েছেন নিজের অনুভূতির কথা। আর সেটা না কি মিশ্র! এক দিকে তিনি আনন্দ পেয়েছিলেন দিদির সাফল্যে, অন্য দিকে বুঝেছিলেন যে এবার চোপড়ারা তাকেই মেয়ের বদলে বিদেশের হোস্টেলে পড়তে পাঠিয়ে দেবেন!

প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস