দীপিকার ম্যানেজারের বাড়িতে মাদক, খোঁজ মিলছে না কারিশ্মার

ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৪ রবিউস সানি ১৪৪২

দীপিকার ম্যানেজারের বাড়িতে মাদক, খোঁজ মিলছে না কারিশ্মার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৫ ২৮ অক্টোবর ২০২০  

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

মাদক মামলায় আবারো ফের নতুন করে জাল ফেলতে শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এবার দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশের বাড়ি থেকে মাদক উদ্ধার করে এনসিবি। এরপরই কারিশ্মার বাড়ির দরজায় একটি নোটিস ঝুলিয়ে দেয়া হয়। যদিও এনসিবির তল্লাসির সময় তিনি কোথায় ছিলেন, সে বিষয়ে জানা যায়নি কিছু। এমনকী, কারিশ্মা প্রকাশের খোঁজ এই মুহূর্তে পাওয়া যাচ্ছে না বলেও ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করে। 

পাশাপাশি কারিশ্মা প্রকাশের বাড়ি থেকে কত পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে, সে বিষয়ে শিগগিরই এনসিবির পক্ষ থেকে জানানো হবে বলে জানা গিয়েছে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। জেলেবি অভিনেত্রীর গ্রেফতারির পর উঠে আসে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরদের নাম। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় দীপিকা, সারা, শ্রদ্ধারা দাবি করেন, তারা মাদক সেবন করেননি কখনো। 

প্রসঙ্গত ২০১৭ সালে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কারিশ্মা প্রকাশের মাদক চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে মুাম্বইয়ের একটি পাবে হাজির হওয়ার আগে ‘মাল’, ‘হ্যাশ’ নামে বিভিন্ন শব্দ ব্যবহার করে ম্যানেজারের সঙ্গে কথা বলেন দীপিকা। যদিও অভিনেত্রী পালটা দাবি করেন, ‘মাল’, ‘হ্যাশ’ বলতে তিনি এবং কারিশ্মা সিগারেটের কথাই বুঝিয়েছেন। কোনো মাদক নয়, ছোট, বড় সিগারেটকেই তারা মাল, হ্যাশ বলে সম্মোধান করেন বলে দাবি করেন দীপিকা।

ডেইলি বাংলাদেশ/টিএএস