অন্য রূপে ধরা দিলেন আনুশকা, লাল পোশাকে স্পষ্ট বেবি বাম্প

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

অন্য রূপে ধরা দিলেন আনুশকা, লাল পোশাকে স্পষ্ট বেবি বাম্প

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৬ ২৬ অক্টোবর ২০২০  

আনুশকা শর্মা

আনুশকা শর্মা

দিন গুনছেন আনুশকা শর্মা। আর কয়েকদিন পরেই নায়িকার জীবনে আসবে নতুন অতিথি। প্রথমবার মা ডাক শুনবেন তিনি। আনুশকা শর্মা ও বিরাটের জীবনের অন্যতম সেরা খবর প্রকাশ্যে আসতেই তাদের অভিনন্দন জানান নিজ দেশের প্রধানমন্ত্রী নরেনন্দ্র মোদি।

এই মুহূর্তে বলিউড অভিনেত্রী আনুশকা স্বামী বিরাটের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহিতে আছেন। মাতৃত্বের প্রতিটি মুহূর্তই উপভোগ করছেন তিনি। আইপিএলের আরসিবির ম্যাচে আনুশকা দলের মনোবল বাড়াতে উপস্থিত থাকেন সময় পেলেই। এবার গ্যালারিতে অন্য রূপে ধরা দিলেন আনুশকা শর্মা। লাল রঙের পোশাকে অত্যন্ত সুন্দরী লাগছিল আনুশকাকে। ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছিল। তার হাসিতে ভরেছে সোশ্যাল মিডিয়া।

এই ছবিই তুমুল গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগে বিরাট কোহলি স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বেস রোমান্টিক ছবি শেয়ার করেছিলেন। ছবির ব্যাকগ্রাউন্ডে অস্তগামী সূর্যের ছবি ছিলো। ছবিটি শেয়ার করে বিরাট লিখেছিলেন, যিনি ছবিটি তুলেছেন তিনি অত্যন্ত দক্ষ ফটোগ্রাফার। দু'জনের এই সুন্দর ছবি তুলে দিয়েছিলেন আরসিবির তারকা ব্যাটসম্যান এবি ডিভেলিয়ার্স।

আনুশকা শর্মাকে শেষবার জিরো ছবিতে দেখা গিয়েছিলো। শাহরুখ, ক্যাটারিনার সঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর থেকেই তিনি আর নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ হননি।

ডেইলি বাংলাদেশ/এএ