২০ হাজার টাকা থেকে শুরু, আজ ‘মাহিমহল’ এর মালিক মাহি

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

২০ হাজার টাকা থেকে শুরু, আজ ‘মাহিমহল’ এর মালিক মাহি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৩ ২৬ অক্টোবর ২০২০  

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেছেন তিনি। এরপর বেশ কয়েকটি সফল সিনেমা উপহার দিয়েছেন।

বিতর্ক ছাপিয়ে মাহি নিজের গতিতে কাজ করে যাচ্ছেন। ২০১৬ সালে তিনি বিয়েও করেছেন। তবে এবার তিনি জানালেন নিজের ইচ্ছার কথা। সম্প্রতি মাহি নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেখানে তিনি জানালেন ‘নিজের কুঁড়েঘর নিজের কাছে তাজমহল’। কিন্তু কেনো এ কথা বললেন ঢাকাইয়া ছবির এই নায়িকা?

‘মাহিমহল’ এ মাহিয়া মাহি

কারণ হিসেবে মাহি তার নিজের রাজশাহী বাড়ির একটি ভিডিও দেখিয়েছেন। আর সে বাড়িটি তিনি কিভাবে করেছেন সে কথাও বলতে ভুলেননি। মাহি জানিয়েছেন তার ক্যারিয়ারের শুরুতে ‘ভালোবাসার রঙ’ ছবিতে অভিনয় করে ২০ হাজার টাকা পেয়েছেন। আর সেই টাকা দিয়ে তিনি বাড়ির করার কাজ শুরু করেন। সেই থেকে শুরু; এখনো তার বাড়ির কাজ চলছে। 

তবে তিনি বলেছেন জীবনে কোন কিছু পরিপূর্ণ হওয়া পর্যন্ত অপেক্ষা না করতে। যা আছে তা দিয়েই কাজে নেমে পড়তে। আর নায়িকাও এর ব্যাতিক্রম কিছুই করেননি। তাই আজ তিনি বানিয়েছেন ‘মাহিমহল’। 

‘মাহিমহল’ এ মাহিয়া মাহি

‘মাহিমহলের’ সামনে যে তিনি বাগান করেছেন সেটিও তার ভক্তদের দেখিয়েছেন ঢাকাইয়া ছবির এই নায়িকা। 

বর্তমানে শাকিব খানে সঙ্গে ‘নবাব এলএলবি’ সিনেমায় অভিনয় করছেন মাহি। শাকিব-মাহি ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন অনন্য মামুন। সিনেমাটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন।

ডেইলি বাংলাদেশ/টিএএস