ভাগ্নের স্ত্রী লুভিয়েনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন মহেশ ভাট

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২১ ১৪২৭,   ১৮ রবিউস সানি ১৪৪২

ভাগ্নের স্ত্রী লুভিয়েনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন মহেশ ভাট

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৭ ২৫ অক্টোবর ২০২০  

মহেশ ভাট-লুভিয়েনা লোধ

মহেশ ভাট-লুভিয়েনা লোধ

সিনেমায় নয়, বাস্তবেই ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় 'ডন' হলেন মহেশ ভাট। তাকে নিয়ে অনেক গোপন তথ্যই ইতোমধ্যে প্রকাশ পেয়েছে। জানা গেছে,  ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে চলতে গেলে মহেশ ভাটের নিয়ম মেনে চলতে হয়। কেউ মহেশ ভাটের কথার বাইরে গিয়ে চলার চেষ্টা করলে, তার জীবন প্রায় শেষ করে দেয়ার উপক্রম করেন এই পরিচালক।

সম্প্রতি এমনই এক অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন মহেশ ভাটের ভাগ্নের স্ত্রী লুভিয়েনা লোধ।

তবে চুপ করে থাকেননি বলিউডের খ্যাতিনামা পরিচালক মহেশ ভাটও। এবার অভিনেত্রী লুভিয়েনা লোধের করা ভিডিও নিয়ে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন তিনি। তার সঙ্গে আছে নির্মাতা প্রতিষ্ঠান দোররা ফিল্মসও। নির্মাতা প্রতিষ্ঠানটি তাদের এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।

তারা জানায়, ‘লুভিয়েনা লোধের প্রকাশ করা ভিডিওতে যা বলেছেন তা কেবল মিথ্যা এবং মানহানিকরই নয়, আইন লঙ্ঘনের মতো অপরাধ। আমরা শিগগিরই তার বিরুদ্ধে অইনানুযায়ী ব্যবস্থা নিবো। তিনি খ্যতিনামা সিনেমা পরিচালক মহেশ ভাট সম্পর্কে নানা মিথ্যা এবং মানহানিকর কথা বলেছেন। যার সবই ভিত্তিহীন।’

প্রসঙ্গত, অভিনেত্রী লুভিয়েনা লোধ দাবি করেন মহেশের দ্বারা হুমকির শিকার হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা এক ভিডিওতে তিনি বলেন, মহেশের এক নিকট আত্মীয় সুমিতকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর তিনি জানতে পারেন তার স্বামী নানারকম অনৈতিক কার্যক্রম এবং বিভিন্ন অবৈধ ব্যবসায় জড়িত।

সেসব জেনে তাকে ডিভোর্স দিতে চাচ্ছিলেন তিনি। এরপর ত্থেকেই শুরু হয় মহেশের নানা হুমকি। তিনি বলেন, যদি তার কিছু হয়ে যায় তবে তার জন্য দায়ী থাকবেন মহেশ ভাট, মুকেশ ভাট ও তার স্বামী সুমিত।

তিনি আরো বলেন, সিনেমা জগতের অনেকের ক্যরিয়ারে নষ্ট করে দিয়েছেন এই পরিচালক ও প্রযোজক।

ডেইলি বাংলাদেশ/এএ