কিয়ারার আজব দাবি, হৃত্বিক-আদিত্য যেন গোসল না করেন!

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

কিয়ারার আজব দাবি, হৃত্বিক-আদিত্য যেন গোসল না করেন!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪২ ২৪ অক্টোবর ২০২০  

হৃত্বিক-কিয়ারা-আদিত্য

হৃত্বিক-কিয়ারা-আদিত্য

বলিউডের ‘গ্রিক গড’ হিসাবেই পরিচিত হৃত্বিক রোশন। দু-দশক ধরে লাখো নারীর হৃদয়ে ঝড় তুলে আসছেন এ তারকা। অন্যদিকে আজকের জেনারেশন হিরোদের মধ্যে অন্যতম চর্চিত ‘হ্যান্ডসাম হাঙ্ক’ আদিত্য রায় কাপুর। আর এই দুই হিরোকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন কিয়ারা আদভানি।

নায়িকার কথায় এ দুজনের তো গোসল না করলেও চলবে। কারণ তারা নাকি মারাত্মক ‘রাগেড এবং কুল’। আপতত লক্ষ্মী বম্বের মুক্তির অপেক্ষায় দিন গুনছেন কিয়ারা। এই ছবিতে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায় রয়েছেন অভিনেত্রী।

নেহা ধুপিয়ার চ্যাট শো ‘নো ফিল্টার নেহা’য় এই মন্তব্য করেন কিয়ারা। তাকে সঞ্চালিকা নেহা একটি কল্পনায় ভরপুর সিচুয়েশন দিয়েছিলেন, প্রশ্ন করা হয় যদি অনেক বলিউড সেলেব্রিটি একটা বাড়িতে বন্দি থাকে তাহলে সবাইকে এন্টারটেইন করার দায়িত্ব কার কাঁধে থাকবে? এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি খ্যাত নায়িকা চটপট জবাব দেন- অক্ষয় স্যার। এরপর বলা হয়- ‘এমন এক সেলেব্রিটির নাম বল যে কখনো গোসল করবে না!’

প্রশ্ন শুনে খানিকটা থতমত খেয়ে যান কিয়ারা, বলেন ‘ইশশ!’ এরপর নায়িকা বলেন- আমি অবশ্য একটুভেবে এই উত্তরটা দিতে চাই। ‘আমি চাইব না দুইজন মানুষ গোসল করুক, কারণ তারা রুক্ষ থাকলেই বেশি কুল দেখায়। আর তারা হলেন- হৃত্বিক রোশন এবং আদিত্য রায় কাপুর।

এদিন কাভি খুশি কাভি গাম ছবি থেকে কারিনা কাপুরের ফেমাস ডায়লগও বলতে শোনা যায় কিয়ারাকে। হুবহু পু (পূজা)র মতো গলা নকল করেই কিয়ারা বললেন- ‘তুমহে কই হাক নেহি বানতাকে তুম ইতনি খুবসুরাত লাগো.. নট ফেয়ার’। যা শুনে চমকে যান নেহা।

ডেইলি বাংলাদেশ/এএ