সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার যে ভিডিও দেখে উত্তাল নেটদুনিয়া

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার যে ভিডিও দেখে উত্তাল নেটদুনিয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৯ ২২ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:১০ ২২ অক্টোবর ২০২০

অঙ্কিতা লোখন্ডে

অঙ্কিতা লোখন্ডে

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে বলিউডে এখনো হৈ চৈ চলছে। ঠিক সেই সময় ইনস্টাগ্রামে বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। সম্প্রতি তিনি নতুন একটি ভিডিও পোস্ট করেছেন।

পরনে 'সি গ্রিন' রঙের পাতলা শাড়ি, সঙ্গে লাল ব্লাউজ। 'লুটেরা' ছবির জন্য মোনালি ঠাকুরের গাওয়া 'সাওয়ার লু' গানে নাচলেন অভিনেত্রী অঙ্কিতা। নিজের নাচের ভিডিও ক্যামেরাবন্দী করে সোশ্যালে পোস্টও করেছেন অভিনেত্রী নিজেই। শরীরী হিল্লোলে ঝড় তুলেছেন নেট দুনিয়ায়।

ভিডিওটি পোস্ট করে অঙ্কিতা ক্যাপশানে লিখেছেন 'শাড়ি ডান্স উইথ গুড মিউজিক, হোয়াট অ্যা কম্পিনেশন'। অঙ্কিতার এই নাচ মনে করাচ্ছে শ্রীদেবী, মাধুরী দীক্ষিত, রানি মুখোপাধ্যায়দের কথা। একসময় বলিউডের বহু ফিল্মে শাড়ি পরে শ্রীদেবী, মাধুরী, রানিদের নাচ ঝড় তুলেছিল। সেকথাই যেন মনে করালেন অঙ্কিতা।

প্রসঙ্গত, অঙ্কিতা এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তবে প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর মাঝে বহুদিন সোশ্যাল মিডিয়ায় সে অর্থে ব্যক্তিগত কিছু পোস্ট করতে দেখা যেত না অভিনেত্রীকে। সুশান্তের পরিবারের সঙ্গে মিলে তার বিচারের দাবি গলাও চড়িয়েছিলেন তিনি। তবে বেশকিছুদিন হল আবারো অঙ্কিতাকে আগের মতোই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কিছু পোস্ট করতে দেখা যাচ্ছে।

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ