বলিউড পাড়ায় কিয়ারাকে নিয়ে গুঞ্জন, তিনি কি প্রেম করছেন?

ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৩ ১৪২৭,   ১০ রবিউস সানি ১৪৪২

বলিউড পাড়ায় কিয়ারাকে নিয়ে গুঞ্জন, তিনি কি প্রেম করছেন?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০১ ২২ অক্টোবর ২০২০  

কিয়ারা আদভানি

কিয়ারা আদভানি

বছরজুড়েই বলিউড পাড়ায় তারকাদের নিয়ে চলে নানা গুঞ্জন। সেই গুঞ্জনে তাদের প্রেম ও বিয়ের কথা বেশি শোনা যায়। যদিও অনেকেই এসব গুঞ্জনে সারা দেন না। অস্বীকার করে তাদের প্রেমের কথা। আবার কেউ কেউ ডুবে ডুবে জল খান।

তেমনিভাবে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই উড়ছে। তবে এখনো প্রেমের কথা স্বীকার করেননি এই জুটি।

সম্প্রতি ভিডিও কলের মাধ্যমে ‘নো ফিল্টার নেহা’ চ্যাট শোয়ে অংশ নিয়েছিলেন কিয়ারা। এই সময় তাকে প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। এই অভিনেত্রী বলেন, ‘যতদিন বিয়ে করছি না ততদিন সিঙ্গেল- আমি এই তকমাটাই সবচেয়ে বেশি পছন্দ করি। যেহেতু এখনো বিয়ে করিনি, তাই আমি এখনো সিঙ্গেল।’

কিয়ারা আরো বলেন, ‘আমি মাঝে মাঝে চিন্তা করি, বিখ্যাত হওয়ার আগে কতবার ডেটিং করেছি এবং অতীত ও বর্তমানের মধ্যে তুলনা করি। কিন্তু অন্যদের চেয়ে এখন কাজের জগতের মানুষের সঙ্গে বেশি দেখা হয়। আমি বলতে চাইছি, যদি একজন অভিনেতার সঙ্গে প্রেম ও বিয়ে করেন, তাহলে মনে হয় না পেশা বড় কোনো ব্যাপার হয়ে দাঁড়াবে।’

কিয়ারা অভিনীত পরবর্তী সিনেমা ‘লক্ষ্মী বোম্ব’। এতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। সম্প্রতি সিনেমার ‘বুর্জ খলিফা’ গানটি প্রকাশ পেয়েছে। গানটির পাশাপাশি এতে কিয়ারার লুক দর্শকের প্রশংসা কুড়িয়েছে।

ডেইলি বাংলাদেশ/এএ