ক্যানসারকে হার মানিয়ে কেমন আছেন সঞ্জয় দত্ত

ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৪ রবিউস সানি ১৪৪২

ক্যানসারকে হার মানিয়ে কেমন আছেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১১ ২১ অক্টোবর ২০২০  

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

২০২০ সাল তেমন একটা ভাল যায়নি বিনোদন জগতের। কিন্তু বাঙালির দুর্গা পূজার শুরুতেই ভাল খবর শোনালেন সঞ্জয় দত্ত। ফুসফুসে বাসা বাঁধা ক্যান্সারকে হার মানিয়েছেন বলিউডেন ‘মুন্নাভাই’। বুধবারই সে কথা টুইটার হ্যান্ডেলে নিজেই জানালেন অভিনেতা।

সম্প্রতি সঞ্জয় দত্তের ক্যানসার নিয়ে ভুয়া খবর ছড়িয়ে পড়ে। জানা যায়, সঞ্জয়ের হাতে আর মাত্র কয়েকটা মাস বাকি রয়েছে। যে খবর প্রকাশ্যে আসতেই মুখ খোলেন অভিনেতার পরিবারের সদস্যরা। সঞ্জয়ের  স্বাস্থ্য নিয়ে যে খবর প্রকাশ করা হচ্ছে তা সত্যি নয় বলে স্পষ্ট জানিয়ে দেয়া হয়। এমনকী, সঞ্জয় দত্তের স্বাস্থ্য নিয়ে শিগগিরই তারা ভাল খবর অনুরাগীদের জানাতে পারবেন বলেও আশা প্রকাশ করা হয়।

করোনা পরীক্ষা করাতে গিয়ে ফুসফুসের ক্যানসার ধরা পড়ে সঞ্জয় দত্তের। এরপরই চিকিৎসা শুরু হয় অভিনেতার। জানা যায়, ক্যানসারের চিকিৎসার জন্য মার্কিন মুলুকে উড়ে যাবেন সঞ্জয় দত্ত। যেতে পারেন সিঙ্গাপুরেও। যদিও পবর্তীকালে সমস্ত পরিকল্পনা বাতিল করে দেয়া হয়।

সমস্ত জল্পনা নস্যাৎ করে মুম্বাইয়ে শুরু হয় সঞ্জয়ের চিকিৎসা। দু’টি কেমেথেরাপি হয়েছে অভিনেতার। চিকিৎসায়ও ভাল সাড়া দিচ্ছেন তিনি। কিছু রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন তারা।

বুধবারই সেই রিপোর্ট হয়তো হাতে আসে সঞ্জয়ের। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সুখবর জানাতে সময় লাগাননি বলিউডের ‘সঞ্জু বাবা’। বিবৃতি জারি করে জানিয়েছেন, ২১ অক্টোবর ছেলে ও মেয়ের জন্মদিনে এর থেকে ভাল উপহার তিনি আর দিতে পারতেন না। নিজের সুস্থতার জন্য মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক ডা. সেওয়ান্তি ও বাকি স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন সঞ্জয়। এর আগে এক ভিডিও বার্তায় সঞ্জয় জানিয়েছিলেন, এবার কাজে ফিরতে চলেছেন তিনি। নভেম্বরে শুরু করবেন ‘কেজিএফ চ্যাপ্টার ২’র শুটিং।

জানা যায়, এই মুহূর্তে সঞ্জয় দত্তের হাতে পরপর ছবির কাজ রয়েছে। বাকি পড়ে থাকা কাজগুলি সম্পূর্ণ না করে তিনি কোথাও যাবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সঞ্জয় দত্ত।

ডেইলি বাংলাদেশ/টিএএস