ভক্তদের জন্য নোরা ফাতেহির নতুন ধামাকা ‘নাচ মেরি রানি’

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

ভক্তদের জন্য নোরা ফাতেহির নতুন ধামাকা ‘নাচ মেরি রানি’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৩ ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১১:৪৯ ২১ অক্টোবর ২০২০

নোরা ফাতেহি

নোরা ফাতেহি

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। স্বল্প সময়ে যিনি জায়গা করে নিয়েছেন কোটি মানুষের হৃদয়ে। মূলত হিট গান 'দিলবার দিলবার' এ আইটেম গার্ল হিসেবে নেচেই তিনি জনপ্রিয়তা পান। এখন লাখো পুরুষের ক্রাশ নোরা ফাতেহি।

বিগত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে আছেন তিনি। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এ অভিনেত্রী।

সম্প্রতি নোরা গুরু রন্ধাওয়া ও নিখিতা গান্ধীর 'নাচ মেরি রানি' গানটির মিউজিক ভিডিওটির কাজ শেষ করেছেন। আগের গানগুলোর মতো এই গানেও নোরার নাচের অসম্ভব সুন্দর মুভগুলো ভক্তদের হৃদয় জিতে নেবে তা একদম নিশ্চিত।

রোম্যান্টিক গান 'নাচ মেরি রানি' গানটির সম্পূর্ণ থিম একটি রোবটের উপর সাজানো হয়েছে। অর্থাৎ রোবট এই গানের তালে নাচবেন। আর সেই রোবটের ভুমিকা পালন করবেন নোরা। এই রোবট তৈরির বৈজ্ঞানিক চরিত্রে অভিনয় করেছেন রন্ধাওয়া।

"নাচ মেরি রানী" গানটি বাজানোর সঙ্গে সঙ্গেই রোবট নোরা ফাতেহি নাচতে শুরু করেন। যে নাচের স্টেপগুলো প্রমাণ করে যে, সত্যি নোরা বলিউডের সেরা নৃত্যশিল্পীদের মধ্যে একজন। নোরার তিন মিনিট ৪২ সেকেন্ডের এই ভিডিওটি সত্যি আপনার হৃদয় জয় করবে।

গানটি কোরিওগ্রাফ করেছেন বসকো।

এর আগে নোরা ফাতেহি সত্যমেবা জয়তে 'দিলবার', বাটলা হাউসের 'ও সাকি সাকি' এবং স্ট্রিট ডান্সার থ্রিডি থেকে 'গারমি' এর মতো গানে নেচে ভক্তদের মুগ্ধ করেছেন।

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ