খিদের চোটে অসহায় রাজকুমার এ কী খাচ্ছেন?

ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

খিদের চোটে অসহায় রাজকুমার এ কী খাচ্ছেন?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৮ ২০ অক্টোবর ২০২০  

রাজকুমার রাও

রাজকুমার রাও

বলিউডে হিরো রাজকুমার রাও। সম্প্রতি তার অভিনীত 'ট্র্যাপড' ছবির একটি দৃশ্য বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখানো হয়েছিল, দিনের পর দিন ধরে  কীভাবে একজন মানুষ খাবার ছাড়া বেঁচে থাকতে পারেন? জল, খাবার ছাড়া কীভাবে রাজকুমার রাও বেঁচে ছিলেন, পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানির সিনেমায় সেই চিত্র তুলে ধরা হয়েছিল।

রাজকুমার রাওয়ের ওই ছবি থেকেই বাদ দেয়া হয়েছিল একটি দৃশ্য। সেন্সর বোর্ডের নির্দেশেও কাটছাট করা হয় ট্র্যাপড-এর ওই দৃশ্য। এবার মোটওয়ানির ট্র্যাপড-এর সেই দৃশ্যই তোলপাড় করে দিলো সোশ্যাল মিডিয়া।

যেখানে দেখা যাচ্ছে, গাল ভর্তি দাড়ি নিয়ে কনডম মুখে দিয়ে রয়েছেন রাজকুমার রাও। খিদের চোটে কনডম চুষে সেখান থেকে কোনো নির্যাস খাওয়ার চেষ্টা করছেন অভিনেতা। বিক্রমাদিত্য মোটওয়ানি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করে জানান, খিদের চোটে একজন মানুষ কীভাবে দিনের পর দিন ধরে অসহায় হয়ে পড়ে থাকেন, সেই দৃশ্যের অবতারণা করতে গিয়েই ক্যামেরার সামনে কনডম নিয়ে আসা হয়।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া এরপরই রাজকুমার রাওয়ের ওই দৃশ্য দেখে আপত্তি জানায় সেন্সর বোর্ড। সেন্সর বোর্ডের নির্দেশেই ট্র্যাপড থেকে ছেটে ফেলা হয় রাজকুমার রাওয়ের ওই দৃশ্য। বাধ্য হয়েই বিক্রমাদিত্য মোটওয়ানি ওই দৃশ্য ছেটে ফেলেন বলে জানান পরিচালক।

যদিও ট্র্যাপড-এর ওই দৃশ্য ভাইরাল হওয়ার পর এ বিষয়ে পালটা কোনো মন্তব্য করেননি রাজকুমার রাও নিজে।

ডেইলি বাংলাদেশ/এএ