মাত্র কয়েক মাস রয়েছে সঞ্জয় দত্তের হাতে, যা বলল অভিনেতার পরিবার!

ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

মাত্র কয়েক মাস রয়েছে সঞ্জয় দত্তের হাতে, যা বলল অভিনেতার পরিবার!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৭ ২০ অক্টোবর ২০২০  

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

‘মুন্না ভাই এমবিবিএস’ ছবির মাধ্যমে কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মুন্না ভাই ওরফে সঞ্চয় দত্ত। জনপ্রিয় এই অভিনেতা ক্যান্সারে আক্রান্ত। ক্যান্সারের চতুর্থ ধাপে রয়েছেন তিনি।

শোনা যায়, চিকিৎসার জন্য মার্কিন মুলুকে অথবা সিঙ্গাপুরে পাড়ি দেবেন সঞ্জয় দত্ত। যদিও শেষ মুহূর্তে সেই পরিকল্পনা বাতিল করেন অভিনেতা। এই মুহূর্তে তার হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে, তাই সেগুলোর কাজ শেষ না করে তিনি বিদেশে  চিকিৎসা করাতে যাবেন না বলে স্পষ্ট করে দেন বলিউডের 'মুন্নাভাই'।

দুই সন্তানের সঙ্গে দেখা করে দুবাই থেকে সম্প্রতি মুম্বাইতে ফেরেন সঞ্জয় কেমোথেরাপির জন্য। মুম্বাইতে ফেরার পর সঞ্জয় দত্ত সেলুনে গিয়ে চুলের পরিচর্যা করছেন, সেই ভিডিও প্রকাশ্যে আসে। পাশাপাশি ক্যান্সারের সঙ্গে লড়াই করে তিনি রোগকে হারিয়ে দেবেন বলেও প্রত্যয়ী সুর শোনা যায় সঞ্জয় দত্তের গলায়।

এসবের মাঝে সম্প্রতি একটি খবরে শুরু হয় জোর শোরগোল। শোনা যায়, ''সঞ্জয় দত্তের হাতে নাকি আর কয়েকটা মাস বাকি রয়েছে।'' যা শুনে কার্যত ক্ষেপে যায় দত্ত পরিবার।

পিটিআইয়ের এক সাক্ষাৎকারে সঞ্জয় দত্তের পরিবার স্পষ্ট জানিয়ে দেয়, অভিনেতাকে নিয়ে যে খবর ছড়িয়েছে ''কয়েক মাস সময় রয়েছে'' বলে, তা পুরোপুরি মিথ্যে। বর্তমানে জোর কদমে সঞ্জয় দত্তের চিকিৎসা চলছে। চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন অভিনেতা। সম্প্রতি ফের পরীক্ষা করানো হয়। যার ফলও ভালো এসেছে বলে স্পষ্ট জানিয়ে দেয় সঞ্জয় দত্তের পরিবার। সঞ্জয়ের স্বাস্থ্য নিয়ে খবর ছড়িয়েছে, তা আদেও সত্যি নয় বলে জানিয়ে দেয়া হয় অভিনেতার পরিবারের তরফে।

শিগগিরই সঞ্জয় দত্ত ক্যান্সার মুক্ত হবেন বলেও আশা প্রকাশ করা হয়েছে পরিবারের তরফে। পাশাপাশি সঞ্জয়ের সঙ্গে প্রত্যেকের ভালোবাসা এবং আর্শীবাদ রয়েছে, ফলে তাড়াতাড়ি তিনি সুস্থ হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেন দত্ত পরিবার।

ডেইলি বাংলাদেশ/এএ