সৌমিত্রের খোঁজ নিলেন বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চন

ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১০ রবিউস সানি ১৪৪২

সৌমিত্রের খোঁজ নিলেন বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৩ ২০ অক্টোবর ২০২০  

সৌমিত্র চ‌্যাটার্জি-অমিতাভ বচ্চন

সৌমিত্র চ‌্যাটার্জি-অমিতাভ বচ্চন

ভারতীয় বাংলা চলচ্চিত্রের প্রখ‌্যাত অভিনেতা সৌমিত্র চ‌্যাটার্জি। বেশ কিছুদিন থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এখন তার অবস্থা আগের থেকে বেশ ভালো।

এদিকে হাসপাতালে ভর্তি সৌমিত্র চ্যাটার্জির শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। জানা গেছে, অমিতাভ যে চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছেন তিনি ও সৌমিত্র চ্যাটার্জির চিকিৎসক দুজন ভালো বন্ধু। সেই সূত্রে তার চিকিৎসকের কাছে সৌমিত্রের শারীরিক অবস্থার খবর নিয়েছেন বলিউডের ‘বিগ বি’। মঙ্গলবার (২০ অক্টোবর) ভারতীয় গণমাধ্যমগুলো এমন খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে জানা যায়, সৌমিত্র এখন বিপদমুক্ত। তবে স্বাভাবিকতায় ফিরতে সময় লাগবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তিন দিন ধরে একই রকম দুর্বল ও স্থিতিশীল অবস্থায় আছেন তিনি। কথা বলছেন না বা মুখ দিয়ে খেতে পারছেন না।

সোমবার (১৯ অক্টোবর) কলকাতার মিন্টো পার্কের একটি বেসরকারি হাসপাতালে স্নায়ুরোগ বিশেষজ্ঞরা তার চিকিৎসার বিষয়ে আলোচনা করেন।

চিকিৎসকরা সৌমিত্রের ফিজিওথেরাপির সঙ্গে স্পিচথেরাপি বা কথা বলানোর চেষ্টা করছে। তবে স্বস্তির বিষয় এই অভিনেতার শরীরে নতুন করে কোনো শারীরিক জটিলতা সৃষ্টি হয়নি।

এর আগে কোভিড-১৯ আক্রান্ত হয়ে অক্টোবরের শুরুতে হাসপাতালে ভর্তি হন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে করোনাকে হারিয়ে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন তিনি।

এর আগে দুইবার প্লাজমা থেরাপি দেয়া হয়েছে তাকে। শরীরে অক্সিজেনের তারতম্যের কারণে বাইপ্যাপ সাপোর্ট দেয়া হচ্ছিল তাকে। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে আইসিইউতেই রয়েছেন অভিনেতা।

ডেইলি বাংলাদেশ/এএ