এবার অভিনেতার সঙ্গে প্রভার ছবি ভাইরাল

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

এবার অভিনেতার সঙ্গে প্রভার ছবি ভাইরাল

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৯ ১৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:১২ ১৭ অক্টোবর ২০২০

প্রভা

প্রভা

ব্যক্তিগত কারণেই সমালোচনায় রয়েছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তাই অনেকদিনই তিনি অভিনয় জগত থেকে দূরে ছিলেন। তবে সব সমালোচনা পেছনে ফেলে আবারো অভিনয় জগতে ফিরেছেন তিনি। বেশ কয়েকটি নাটকেই দেখা গেছে তাকে।

সম্প্রতি অভিনেতা আব্দুন নূর সজলের সঙ্গে প্রভার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ সারা জাগিয়েছে।  

মাথায় লম্বা চুল। পরনে ময়লা জামা-কাপড়। পায়ে এক জোড়া স্যান্ডেল—এমন বেশে পথে পথে ঘুরে বেড়ান অভিনেতা সজল। আর প্রতিদিন তাকে রাস্তায় বসে খাবার খাওয়ান অভিনেত্রী প্রভা।

একজন পাগলকে যত্ন করে খাবার খাওয়ানোর মুহূর্তের ছবি অনেকে ক্যামেরাবন্দি করেন এবং তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। অল্প সময়ের মধ্যে এসব ছবি অন্তর্জালে ভাইরাল হয়ে যায়। বিষয়টি প্রভার স্বামীর নজর এড়ায় না।

‘অনুশোচনা’ নাটকের একটি অংশ এদিকে ছবিটি ভাইরাল হওয়ার পর পাড়া-প্রতিবেশিরা কানাঘুষা শুরু করেন। বিষয়টা নিয়ে প্রভার স্বামী মল্লিক খান ও শাশুড়ি রাফিয়া খান প্রভার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেন। একদিন চাপের মুখে প্রভা সব সত্য খুলে বলেন। কিন্তু সত্যটা কী?

আর তা জানতে ‘অনুশোচনা’ নাটকটি দেখার আহ্বান জানিয়েছেন এর পরিচালক আদিত্য জনি। কারণ এ নাটকেই সজল-প্রভাকে এমন চরিত্রে দেখা যাবে। প্রয়াত সাংসদ মো. ইসরাফিল আলমের একটি ছোটগল্প অবলম্বনে নাটকটির সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন মিজানুর রহমান বেলাল।

এ নাটকে রোমিও আদনান নামে জমজ চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল। হেমা চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। এছাড়াও বিভিন্ন চরিত্র রূপায়ন করেছেন—শেখ স্বপ্না, কেয়ামণি, শেখ মাহাবুবুর রহমান প্রমুখ। আজ (১৭ অক্টোবর) রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি।

ডেইলি বাংলাদেশ/এএ/টিএএস