এবার আমির কন্যা ইরাকে নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৯ রবিউস সানি ১৪৪২

এবার আমির কন্যা ইরাকে নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১২ ১৫ অক্টোবর ২০২০  

কঙ্গনা-আমিরের সঙ্গে ইরা

কঙ্গনা-আমিরের সঙ্গে ইরা

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের কন্যা ইরা খানের ট্যাটু কান্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইছে। সম্প্রতি সামাজিক মাধ্যমে ইরা অন্য একটি ভিডিও পোস্ট করে জানান, তিনি চার বছরের বেশি সময় ধরে মানসিক অবসাদে ভুগছেন।

এবার তার অবসাদকে কেন্দ্র করে আমির খানের সঙ্গে তার প্রথম স্ত্রী রিনা দত্তের বিবাহবিচ্ছেদ নিয়ে কটাক্ষ করলেন বলিউডের ‘বিতর্কের রানি’ কঙ্গনা রানাওয়াত।

সম্প্রতি বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে আবারো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয় নিয়ে কথা বলতে শুরু করেন বলিউডের তারকারা। এ তালিকায় এবার যুক্ত হয়েছেন আমির খানের কন্যা ইরা খান। সামাজিক মাধ্যমে এক পোস্ট দিয়ে তিনি জানান, গত চার বছরের বেশি সময় ধরে অবসাদে ভুগছেন তিনি। এজন্য চিকিৎসকের শরণাপন্নও হয়েছেন তিনি। এখন ইরা আগের তুলনায় ভালো আছেন।

তবে ইরার মানসিক স্বাস্থ্য প্রসঙ্গে মন্তব্য করে আবারো আলোচনার জন্ম দিয়েছেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। এ প্রসঙ্গে তিনি নিজের সংগ্রামের কথা ও সুরক্ষিত পরিবারের গুরুত্ব বিষয়ে মতপ্রকাশ করেন।

আমির-কন্যার বার্তা প্রসঙ্গে কঙ্গনা লেখেন, ‘১৬ বছর বয়সে আমাকে শারীরিক নিগ্রহের শিকার হতে হয়। অ্যাসিডে পোড়া দিদির দায়িত্ব আমি একা হাতে সামলাই। মিডিয়ার আক্রমণের মোকাবিলা করি। অবসাদের অনেক কারণ হতে পারে। কিন্তু ভেঙে যাওয়া পরিবারের ছেলেমেয়েদের জন্য বিষয়টা সবসময়ই একটু বেশি চাপের হয়ে থাকে। এজন্য সনাতনি পরিবার ব্যবস্থা খুব গুরুত্বপূর্ণ। ’

কঙ্গনার কথায় সহজেই ধারণা করা যায়, তিনি আমির ও তার প্রথম স্ত্রী রিনা দত্তের বিবাহবিচ্ছেদের প্রতি কটাক্ষ করেছেন। সেই বিচ্ছেদের কারণেই তাদের দুই সন্তানের কনিষ্ঠ কন্যা ইরা আজ অবসাদগ্রস্ত বলে ইঙ্গিত করতে চেয়েছেন অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এএ