অবশেষে রাজু আলীম হলেন পপির ‘স্বামী’

ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৩ রবিউস সানি ১৪৪২

অবশেষে রাজু আলীম হলেন পপির ‘স্বামী’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৪ ১৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:২৪ ১৪ অক্টোবর ২০২০

রাজু আলীম এবং পপি

রাজু আলীম এবং পপি

চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি। ‘কুলি’ শিলোনামের সিনেমাটি ছিলো তার ক্যারিয়ারের প্রথম সিনেমা। আর এই সিনেমায় অভিনয় করার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তার। এরপরে সাফল্য যেন তার সঙ্গী। 

তবে এত বছর পরেও এখনো বিয়ে করেননি ঢাকাইয়া ছবির এই নায়িকা। এবার সামনে এলো নতুন খবর। অবশেষে জীবনসঙ্গীর খোঁজ পেলেন এই নায়িকা। আর সেটা বাস্তবে নয় বরং ক্যামেরা পর্দায়। 

‘ভালোবাসার প্রজাপতি’ নামে নতুন একটি চলচ্চিত্রে প্রথমবার নায়ক চরিত্রে পপির হাত ধরবেন রাজু আলীম। ছবিটিতে পপির প্রেমিক ও স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি মাসুমা তানির সঙ্গে ছবিটি যৌথভাবে পরিচালনাও করছেন রাজু আলীম। ছবিটিতে করোনাকালীন প্রেম, মানবিকতা ও মহামারিতে সামাজিক ও ব্যক্তিগত জীবনের নানা ঘাত-প্রতিঘাতের গল্প উঠে এসেছে।

পপির নায়ক হওয়ার বিষয়ে রাজু আলীম বলেন, প্রথমবার সিনেমার অভিনয়ে সহশিল্পী হিসেবে পপিকে পেয়েছি আমি। এটা খুব ভালো বিষয়। ওর কাজের অভিজ্ঞতা ভালো। এখানেও সে আন্তরিকতা নিয়ে কাজ করেছেন। আশা করছি দর্শক আমাদের জুটিকে নেবে।

ইমপ্রেস টেলিফিল্মের এই ছবিটিতে পপি-রাজু আলীম ছাড়াও আরো অভিনয় করেছেন শিপন মিত্র, খালিদ মাহবুব তূর্য, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা ঈশ্বরী, আলিশা, তানিন তানহা, ফেস অব এশিয়া মেহেদী পলাশ, ডিজে সোনিকা, ড. তেহরিন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/টিএএস