ধামাকা খবরের পরে নজর কাড়লেন নুসরাত ফারিয়া

ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০,   কার্তিক ১২ ১৪২৭,   ১০ রবিউল আউয়াল ১৪৪২

ধামাকা খবরের পরে নজর কাড়লেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৯ ১ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:০২ ১ অক্টোবর ২০২০

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

শুধু অভিনেত্রী নয়, নুসরাত ফারিয়া গায়িকাও! তার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশের পর নেট দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল! সাফল্যের ধারাবাহিকতায় নিজের দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ এর ট্রেলার প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। আর এ গানে প্রথম ঝলকেই নজর কাড়লেন তিনি। 

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে ফারিয়ার এ গানটি প্রকাশিত হয়েছে। গানটিতে নুসরাত ফারিয়ার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন ভারতের মাস্টার ডি। সুর ও সংগীত করেছেন মাস্টার ডি নিজেই। ভারতের নৃত্য পরিচালক বাবা যাদব মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন।

লাস্যময়ী এই নায়িকা বলেন, গানটি একেবারেই নতুন ঘরানার। তারুণ্য প্রধান গান হবে এটি। অনেক বড় ধামাকা হবে এই গানেও! তবে এখনই এর বেশি কিছু বলবো না। তবে আমি চাই, দ্বিতীয় গান প্রথম গানকে ছাড়িয়ে যাক।

ফারিয়া জানান, গত জানুয়ারি মাসে ভারতের রাজস্থানে এর ভিডিও ধারণ করা হয়। প্রথম মিউজিক ভিডিওর মতো এটিতেও বেশ নতুনত্ব থাকছে। বিশেষ করে ভিডিওর লোকেশনগুলো সবার নজর কাড়বে বলে আশা করছি। সব শেষে বলবো, এটা নতুন চমক।

এদিকে কয়েকদিন আগেই দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বাগদান পর্ব শেষ করেছেন নুসরাত ফারিয়া। আর এরপরেই সামনে আসতে থাকে কবে বিয়ে করছেন এই অভিনেত্রী? কিন্তু করোনার এই সময়ে বিয়ে করার ইচ্ছে নেই বলে জানান তিনি। বলেন, ধুমধাম করে বিয়ে করার ইচ্ছে তার।

বর্তমানে দুবাইতে রয়েছেন নুসরাত ফারিয়া। আর সেখানে গিয়েও সোশ্যাল মিডিয়াতে নিজের ভক্তদের জন্য ছবি পোস্ট করে যাচ্ছেন এই অভিনেত্রী। সেখানে গিয়ে ভক্তদের জন্য ছবি পোস্টও করেছেন। নুসরাত ফারিয়ার পোস্ট করার ছবিতে দেখা যাচ্ছে, মরুভূমির বালিয়ারিতে বসে নিজের অবসর যাপন বেশ ভালোই উভভোগ করছেন তিনি। 

‘আমি চাই থাকতে’ গানের ট্রেলার:-

ডেইলি বাংলাদেশ/টিএএস/এআর