প্রিয়াঙ্কার স্বামীকে নিয়ে এবার মুখ খুললেন পরিনীতি

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭,   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

প্রিয়াঙ্কার স্বামীকে নিয়ে এবার মুখ খুললেন পরিনীতি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:২১ ৩০ সেপ্টেম্বর ২০২০  

পরিণীতি চোপড়া

পরিণীতি চোপড়া

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরিনীতি চোপড়া। তিনি ক্যারিয়ারের শুরুতে একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার হতে চেয়েছিলেন। তবে ২০১১ সালে সিনেমা জগতে তার প্রবেশ ঘটে লেডিস ভার্সেস রিকি বেহেল চলচ্চিত্রের মাধ্যমে। এরপর থেকে আর থেমে নেই এই অভিনেত্রী। একেক পর এক চমক দিয়ে গেছেন দর্শকদের।

পরিনীতি চোপড়া ও প্রিয়াঙ্কা চোপড়া দুজন মামাতো বোন। সিনেমা জগতে প্রিয়াঙ্কা চোপড়াও দিয়েছেন একের পর এক ধামাকা সিনেমা। নিক জোনের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে দুই বছর হলো। এ ব্যাপারে পরিনীতি চোপড়া বলেন- নিঃসন্দেহে নিক একজন সেরা ব্যক্তি। একজন নিখুঁত ব্যক্তির মতোই নিকস্টার।

পরিনীতি আরো বলেন- নিক প্রিয়াঙ্কাকে খুব ভালোভাবে বুঝতে পারেন। এছাড়া তিনি সফল, অত্যন্ত পরিবার-ভিত্তিক, সৎ, সরল এবং সত্যিই খুব যত্নবান একজন মানুষ। এক কথায় যদি বলা হয়, আপনি কেমন গুণসম্পন্ন ব্যক্তিকে জীবনসঙ্গী হিসেবে চান, সেক্ষেত্রে নিক একদম সঠিক ব্যক্তিটি হবেন।

বিয়ের ছয়-আট মাস আগে নিকের সঙ্গে আমার পরিচয় হয়েছিল। সেখানে মিমি দিদিও(প্রিয়াঙ্কা) ছিলো। তাদের দুজনকে খুব সুখী দম্পতি দেখাচ্ছিল। আমি মিমি দিদিকে বলেছিলাম- নিক আমার দেখা সবচেয়ে ভালো মানুষ এবং তিনিই সেরা পুরুষ।

সবশেষে পরিনীতি বলেন- আমি এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে চাই যিনি আমাকে বুঝবেন। আর সে চলচ্চিত্র বা বিনোদন জগতের কেউ হতে হবে এমনটা নয়।

ডেইলি বাংলাদেশ/এএ