টিবি রোগে আক্রান্ত চিত্রনায়ক ফারুক

ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

টিবি রোগে আক্রান্ত চিত্রনায়ক ফারুক

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫২ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৫৬ ২৮ সেপ্টেম্বর ২০২০

চিত্রনায়ক ফারুক

চিত্রনায়ক ফারুক

ঢাকাই সিনেমার ‘মিয়াভাই’ খ্যাত কিংবদন্তি চিত্রনায়ক ফারুক গুরুতর অসুস্থ হয়ে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছেন। সেখানে কিছু টেস্ট করার পর তার রক্তে টিবি রোগ ধরা পড়েছে। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাতপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার সন্ধ্যায় চিত্রনায়ক ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন। চিত্রনায়কের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছে তার স্ত্রী ফারহানা ফারুক।

এর আগে হাসপাতালে ভর্তির পর থেকেই ফারুক ও তার স্ত্রী ফারহানা ফারুক করোনাভাইরাসের কারণে কোয়ারেন্টানে চলে যান। এতে পাশাপাশি রুমে থেকেও দুজনের মধ্যে দেখা হতো না। ফোন ও ভিডিও কলের মাধ্যমেই তাদের কথাবার্তা হতো।

অবশেষে হাসপাতালের নিয়ম ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে স্ত্রীকে কাছে পেয়েছেন ফারুক। 

চিত্রনায়ক এ প্রতিবেদককে বলেন, ২৮-২৯ বছরের দাম্পত্য জীবনে এই প্রথমবার এতদিন আমরা আলাদা থাকলাম। পাশাপাশি রুমে থেকেও কাছাকাছি নয়। স্ত্রী আমার শরীর নিয়ে বেশ চিন্তিত ছিল। অবশেষে কোয়ারেন্টাইন শেষ হয়েছে এটাই এখন স্বস্তি।

চিকিৎসার ব্যাপারে ফারুক বলেন, ‘আলহামদুলিল্লাহ, ভালোই রয়েছি। বেশকিছু টেস্ট করা হয়েছে। এতোদিন যে রোগটি ধরা পড়েনি সেই রোগ ধরা পড়েছে। আমার রক্তে টিবি রোগ ধরা পড়েছে। এখানে চিকিৎসক লাই চুংসহ চারজন বিশেষজ্ঞের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে। তারা আমাকে চার সপ্তাহ অবজারভেশনে রাখবেন। তাই সবার কাছে দোয়া চাই।

চিত্রনায়ক ফারুক ঢাকাই সিনেমায় স্বর্ণালী যুগে অভিনয় করে বেশ সুনাম অর্জন করেন। এ চিত্রনায়কের আসল নাম আকবর হোসেন পাঠান দুলু। তিনি ঢাকা-১৭ আসনের এমপি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ