‘ছেলেধরা’র জন্য কলকাতায় যাচ্ছেন জয়া

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

‘ছেলেধরা’র জন্য কলকাতায় যাচ্ছেন জয়া

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৯ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:৫৮ ২৮ সেপ্টেম্বর ২০২০

অভিনেত্রী জয়া আহসান। ছবি: সংগৃহীত

অভিনেত্রী জয়া আহসান। ছবি: সংগৃহীত

জয়া আহসানের নতুন ছবি ‘ছেলেধরা’। এ সিনেমার জন্য অক্টোবরেই কলকাতায় যাবেন তিনি। শুধু তাই নয়, এ সফরে এর বাইরে আরো দু’টি সিনেমার কাজও শেষ করার সম্ভাবনা রয়েছে। বিমান চালু না হলে, সড়কপথেই শহরটিতে পৌঁছাবেন বলে জানিয়েছেন জয়া।

‘সোয়েটার’ নির্মাণ করে ব্যাপক প্রশংসা পেয়েছেন ভারতের নির্মাতা শিলাদিত্য মৌলিক। তারই পরবর্তী ছবি ‘ছেলেধরা’। ছবির মুখ্য চরিত্রে থাকবেন জয়া আহসান। জানা গেছে, অক্টোবরের মাঝামাঝিতে এ সিনেমার কাজ শুরু হবে। জয়া ছাড়াও থাকছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ‌্যায় এবং ইশান মজুমদার।

জয়া আহসান বলেন, এই সিনেমার গল্পটা একটু ভিন্ন। নিজের সন্তান অপহৃত হওয়ায় অপহরণকারীর কেমন লাগে তা ছবিতে দেখানো হয়েছে। ছেলেধরা ছবিটি অভিভাবক ও সন্তানদের নিয়ে। এটা অপহরণের গল্প। শুধু অপরাধের গল্প নয়, এর সঙ্গে জড়িত মানুষগুলোর দুর্বলতার গল্পও দেখানো হবে ছবিতে।

তিনি বলেন, কলকাতাকে আমি সত্যিই মিস করছি। আশা করছি, অক্টোবরের শুরু থেকেই সেখানে কাজ শুরু করতে পারব। ‘ছেলেধরা’ সিনেমা ছাড়াও ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবির জন্য সিডিউল দিয়েছি। এতে আমার বিপরীতে আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি।

করোনাভাইরাসে নানা ঘটনা নিয়ে নির্মিতব্য ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবির নাম ‘অসতো মা সদগময়’। জয়া আহসান, প্রসেনজিৎ ছাড়াও এতে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়।

ডেইলি বাংলাদেশ/এনকে